1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম :
বিমান বা‌হিনীর প্রধান হ‌লেন হাসান মাহমুদ খাঁন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১ যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে

কু‌মিল্লা সদর দ‌ক্ষিণে স্কুল ফেরার প‌থে শিশু‌কে ধর্ষণের পর হত্যা

এমইএস:নাগরিক ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৩০০ বার পঠিত

কুমিল্লা সদর দক্ষিণ থানা এলাকার খেয়াইশ এলাকায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে তাজরিন সুলতানা ঝুমু নামে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

গতকাল সোমবার বিকেলে শিশুটির বিবস্ত্র লাশ খৈয়াইশ রাস্তার পাশের এক‌টি ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে- শিশুটিকে ধর্ষণের পর গলাটিপে হত্যা করা হয়েছে।

ঝুমু উপজেলার গলিয়ারা উত্তর ইউনিয়নের খিলপাড়া গ্রামের জাকির হোসেনের একমাত্র মেয়ে। সে সোনালি শিশু বিদ্যানিকেতনের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

ঝুমুর মা রাজিয়া সুলতানা বলেন, প্রতিদিনের মতো সোমবার সকালেও আমার মেয়েকে নিজ হাতে ভাত খাইয়ে স্কুলে দিয়ে আসি। কিন্তু স্কুল ছুটির অনেক সময় পার হয়ে যাওয়ার পরও ঝুমু বাড়িতে না আসায় চারদিকে খোঁজাখুঁজি শুরু করি। একপর্যায়ে আমি সদর দক্ষিণ থানায় জিডি করতে রওনা দেই। অর্ধেক রাস্তা যাওয়ার পর খবর পাই আমার মেয়ে রাস্তার পাশের ধানক্ষেতে মৃত অবস্থায় পড়ে আছে। আমি আমার মেয়ের হত্যাকারীর ফাঁসি চাই।

সদর দক্ষিণ মডেল থানার ওসি আলমগীর হোসেন বলেন, ৯ বছরের একটি মেয়েকে এভাবে হত্যা করবে এটা অভাবনীয়। এ ঘটনায় শক্ত মামলা হচ্ছে। শিশুটির মরদেহ থানায় রয়েছে। দ্রুত সম‌য়ে অপরাধী‌কে গ্রেফতার কর‌তে অ‌ভিযান অব্যাহত র‌য়ে‌ছে।

তিনি আরও বলেন, মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেলে পাঠানো হবে। এরপর জানা যাবে কিভাবে হত্যা করা হয়েছে। তবে প্রাথমিক আলামত দেখে মনে হচ্ছে শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com