1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

নোয়াখালীর বেগমগ‌ঞ্জে গৃহবধুকে বিবস্ত্র ক‌রে নির্যাত‌নের ঘটনায় গ্রেফতার ৪ : রিমা‌ন্ডে দুই আসা‌মি

এমইএস:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ৭০৯ বার পঠিত
আবদুর র‌হিম ও রহমত উল্ল‌্যা‌হকে গ্রেফতার ক‌রে পু‌লিশ

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধুকে নিজ ঘরে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় প্রধান আসামি বাদলকে ঢাকা থেকে এবং দেলওয়ারকে অস্ত্র ও গুলিসহ নারায়নগঞ্জ থেকে গ্রেফতার করে র‌্যাব-১১ এর  এক‌টি টিস। এর আ‌গে ঘটনার সা‌থে জ‌ড়িত  বেগমগঞ্জ থানা পুলিশ আলাদা অভিযান চালিয়ে প্রথ‌মে  আবদুর রহীম (২০) ও রা‌তে  মোঃ রহমত উল্যাহ (৪১)কে গ্রেফতার করে। এই নিয়ে ঘটনার প্রধান আসামীসহ ৪ জন‌কে গ্রেফতার হলো। আসা‌মি রহীম ও রহমত উল্ল‌্যাহ‌কে তিন দিন ক‌রে মোট ছয় দি‌নের রিমান্ড মঞ্জুর ক‌রে আদা‌লত।
রোববার (৪ অক্টোবর) দিবাগত রাতে অশ্লীন ভিডিও ধারণের অভিযোগে নির্যাতিতা গৃহবধূ (৩৫) বাদী হয়ে নয় জনকে আসামি করে বেগমগঞ্জ থানায় পৃথক দুইটি মামলা দায়ের করেছেন।

প্রধান আসা‌মি বাদলকে ঢাকা ও নারায়নগঞ্জ থে‌কে সন্ত্রাসী দে‌লোয়া‌র‌কে অস্ত্রসহ গ্রেফতার ক‌রে র‌্যাব ১১

সোমবার (৫ অক্টোবর) সকালে মামলার প্রধান আসামি বাদলকে ঢাকা থেকে ও স্থানীয় দুর্ধর্ষ সন্ত্রাসী দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে নারায়ণগঞ্জ থেকে অস্ত্রসহ আটক করে র‌্যাব-১১।

বিভিন্ন গণমাধ্যমে র‌্যাব-১১ হেডকোয়ার্টার খুদে বার্তার মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। পুলিশের হাতে আটককৃতরা হলো- একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জয়কৃঞ্চপুর গ্রামের খালপাড় এলাকার হারিদন ভূইয়া বাড়ির শেখ আহম্মদ দুলালের ছেলে মোঃ আবদুর রহীম (২০) ও একই এলাকার মোহর আলী মুন্সি বাড়ির মৃত আব্দুর রহীম’র ছেলে মোঃ রহমত উল্যাহ (৪১)। এই দুইজনকে পুলিশ সোমবার দুপুরে নোয়াখালীর বিচারিক আদালতে প্রেরণ করে জিজ্ঞাসাবাদের জন্য দুই মামলায় ৩ দিন ক‌রে মোট ৬ দিনের রিমান্ড মঞ্জুর ক‌রে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত মাসের ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার নুর ইসলাম মিয়ার বাড়িতে গৃহবধ‚ (৩৫) এর বসত ঘরে ঢুকে তার স্বামীকে পাশের কক্ষে বেঁধে রেখে তাকে ধর্ষণের চেষ্টা করে শ্লীলতাহানি করে স্থানীয় বাদল ও  সংঘবদ্ধ বখাটেরা। ওই সময় গৃহবধূ‚ বাঁধা দিলে তারা তাকে বিবস্ত্র করে বেধড়ক মারধর করে মোবাইলে ভিডিও চিত্র ধারণ করে। দীর্ঘদিন ধরে তারা ওই গৃহবধুকে ওই ভিডিওর ভয় দেখিয়ে নানা কুপ্রস্তাব দেয়। কিন্ত গৃহবধূ এতে রাজি না হওয়ায় নির্যাতন কারীরা রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতনের ওই ভিডিওটি ছেড়ে দিলে দেশব্যাপী তোলপাড় শুরু হয়।

বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হারুন উর রশিদ চৌধুরী আরো জানান, পুলিশ অভিযুক্ত অপর আসামিদের গ্রেফতারে জোর তৎপরতা চালাচ্ছে। আটককৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, রোববার (৪ অক্টোবর) দুপুরের দিকে ঘটনার ৩২দিন পর গৃহবধূ‚ কে নির্যাতনের ঐ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়ে গেলে টনক নড়ে স্থানীয় প্রশাসনের। ঘটনার পর থেকে গত ৩২ দিন অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা নির্যাতিতা গৃহবধূর পরিবারকে কিছু দিন অবরুদ্ধ করে রাখে। এক পর্যায়ে তার পুরো পরিবারকে বসত বাড়ি ছাড়তে বাধ্য করলে পুরো ঘটনা দীর্ঘদিন স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে থাকে। গত ৪ অ‌ক্টোবর ঘটনার ভি‌ডিও‌টি সামা‌জিক মাধ‌্যমে ভাইরাল হ‌লে দেশব‌্যা‌পি জানাজানি হলে নোয়াখালীর পু‌লিশ সুপা‌রের নি‌র্দে‌শে দ্রুত অভিযান পরিচালনা করে  ২ জন‌কে পু‌লিশ গ্রেফতার ক‌রে। অপর দি‌কে র‌্যাব ১১ ,দুই আসা‌মি‌কে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com