1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

গোপালগঞ্জ ডি‌বি পু‌লিশের অ‌ভিযা‌নে ৮৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

আবদুর রহমান সাইফ:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১১১‌ বার পঠিত
‌গোপালগঞ্জ জেলা ডি‌বি পু‌লিশ ৮৫০ পিস ইয়াবাসহ দুজন‌কে গ্রেফতার ক‌রে
গোপালগঞ্জ জেলা ডি‌বি পু‌লিশের এক‌টি টিম বি‌শেষ অ‌ভিযান চা‌লি‌য়ে ৮৫০ পিস ইয়াবাসহ  ইউ‌পি সদস‌্য ও তার এক সহ‌যো‌গি‌কে গ্রেফতার ক‌রে। রোববার (২৭ সেপ্টেম্বর) রাতে গোপালগঞ্জের মুকসুদপুর থেকে তাদের গ্রেফতার করা হয়।
গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মুকসদুপুর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়ক থেকে গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য খসুরল শেখ ও রইচ সিকদার নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। এ সময় ধৃত আসা‌মি‌দের নিকট থে‌কে  ৮৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে মুকসুদপুর থানায় মামলা দায়ের শেষে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com