1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম :
যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত কু‌মিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার ঘাতক গ্রেফতার ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আটকা পড়ে এসি মেকানিক, ৯৯৯ নম্বরে ফোন করে উদ্ধার

নাগ‌রিক খবর অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৭৫ বার পঠিত

বুধবার বিকেল ৫:৩০টায় মুন্সীগঞ্জের গজারিয়ার জামালদি বাসস্ট্যান্ডের জিন্নাত আলী মার্কেট থেকে আবু রায়হান নামে একজন জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে জানান, তাদের মার্কেটের এসি সার্ভিসিং করার জন্য মই বেয়ে উঠছিলেন এসি মেকানিক। এ সময় অসাবধানতাবশত চার হাজার ভোল্টের বিদ্যুতের তারের সাথে লেগে তিনি অজ্ঞান হয়ে মইয়ে আটকে আছেন। তাকে দ্রুত উদ্ধার করার অনুরোধ জানানো হয়।

৯৯৯-এর কলটেকার পুলিশ সদস্য শাকিল হোসেন কলটি রিসিভ করেছিলেন। শাকিল তাৎক্ষণিক মুন্সীগঞ্জের গজারিয়া ফায়ার সার্ভিস স্টেশনে বিষয়টি জানিয়ে দ্রুত উদ্ধারের ব্যবস্থা নেয়ার জন্য বলেন। ৯৯৯ ডিসপাচার ফায়ার ফাইটার মোঃ হানজালাল সংশ্লিষ্ট ফায়ার সার্ভিস স্টেশন এবং কলারের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করে উদ্ধার তৎপরতার আপডেট নিতে থাকেন।

ফায়ার সার্ভিস দলের নেতৃত্বে থাকা ফায়ার লিডিং অফিসার রিফাত মল্লিক বলেন, সংবাদ পেয়ে গজারিয়া ফায়ার সার্ভিস স্টেশনের একটি উদ্ধারকারী দল অবিলম্বে ঘটনাস্থলে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট এসি মেকানিক তানভীরকে উদ্ধার করে চিকিৎসার্থে হাসপাতালে প্রেরণ করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com