1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

কিয়েভে দিনের আলোতে রাশিয়ার হামলা

আন্তর্জা‌তিক সংবাদ:
  • আপডেট টাইম : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৭৬ বার পঠিত

ইউক্রেনের রাজধানী কিয়েভে দিনের আলোতে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র দিয়ে হামলা চালিয়েছে রাশিয়া। সোমবারের এই হামলাটি মে মাসে কিয়েভে রুশবাহিনীর ১৬তম হামলা। তবে এই প্রথম দিনের আলোয় এমন হামলা চালানো হলো। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান এ খবর জানিয়েছে।

ইউক্রেনীয় বিমানবাহিনীর মুখপাত্র ইউরি ইহনাত বলেছেন, শত্রুরা ইস্কান্দার ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র দিয়ে হামলা চালিয়েছে। এস-৩০০ ও এস-৪০০ এর ক্ষেপণাস্ত্রও ব্যবহার করা হয়ে থাকতে পারে।

সোমবার সকালে কিয়েভে অন্তত ১১টি বিস্ফোরণ শোনা গেছে। হামলায় অন্তত এক ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন শহরের মেয়র ভিটালি ক্লিটস্কো।

এর আগে রবিবার রাতে রাশিয়ার ছোড়া ৩৭টি ক্ষেপণাস্ত্র ও ২৯টি ড্রোন ভূপাতিত করার দাবি করেছিল ইউক্রেন।

শহর কর্তৃপক্ষ বলেছে, পডিলিস্কি জেলায় একটি দুই তলা ভবনে আগুন ধরে যায় ধ্বংসাবশেষ পড়ার কারণে। তবে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

কিয়েভের পুলিশ আন্দ্রি নেভিতব বলেছেন, জেলায় একটি খামারেও আগুন ধরেছে। কোনও হতাহত ছাড়াই আগুন নেভানো গেছে।

রাশিয়ার রাষ্ট্রীয় মালিকানাধীন বার্তা সংস্থা আরআইএ বলেছে, শনিবার রবিবার দিবাগত রাতে ইউক্রেনের বিমানঘাঁটিতে হামলা চালানো হয়েছে। সবগুলো লক্ষ্যবস্তু ধ্বংস করা হয়েছে বলে দাবি করেছে রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয়।

ইউক্রেনীয় কর্মকর্তারা এর আগে বলেছিলেন, দেশের বিভিন্ন স্থানে হামলা করেছে রুশ সেনাবাহিনী। হামলায় কয়েক ডজন ক্ষেপণাস্ত্র ও ড্রোন ব্যবহার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com