1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার ঘাতক গ্রেফতার ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লা সদর দ‌ক্ষিণে স্কুল ফেরার প‌থে শিশু‌কে ধর্ষণের পর হত্যা ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

মাদারীপুরে বিএনপি নেতার বাড়িতে হামলার অভিযোগ

ই‌লিয়াস হো‌সেন,মাদারীপুর:
  • আপডেট টাইম : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ১২৯ বার পঠিত

মাদারীপুর ডাসারে কেন্দ্রীয় বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান খোকন তালুকদারের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করার অভিযোগ উঠেছে। রোববার (৯ এপ্রিল) সন্ধ্যায় জেলার ডাসারের খান্দুলী গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গতকাল শনিবার দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ডাসারের কাঁঠালতলী বাজারে কর্মসূচি পালন করে বিএনপি। এই কর্মসূচিকে কেন্দ্র করে ছাত্রলীগ ও বিএনপির দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।
সংঘর্ষে বিএনপি ও ছাত্রলীগের দুই পক্ষের কমপক্ষে ১০জন আহত হয়।

ছাত্রলীগ নেতাদের আহত হওয়ার ঘটনায় ডাসার থানায় মামলা হলে সেই মামলায় বিএনপি নেতা আনিসুর রহমান খোকনসহ চারজনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায় পুলিশ।

এদিকে রোববার বিকেলে ছাত্রলীগ নেতাদের ওপর হামলার প্রতিবাদে শান্তি সমাবেশের আয়োজন করে ছাত্রলীগ। সমাবেশ শেষ হওয়ার পরপরই বিএনপি নেতা আনিসুর রহমান খোকনের বাড়িতে হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ ওঠে। এসময় তার বসতবাড়ি ভাঙচুর ও লুটপাট করা হয় বলেও অভিযোগ করেন বিএনপি নেতারা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

জেলা বিএনপির সদস্য গাউসুর রহমান বলেন, বিএনপির সাবেক এমপি প্রার্থী খোকন তালুকদারের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট করেছে ছাত্রলীগের লোকজন। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসানুজ্জামান বলেন, পরিস্থিতি এখন স্বাভাবিক। কোনো সমস্যা নেই। ছাত্রলীগের সমাবেশ চলাকালে কিছুটা উত্তেজনা ছিল।

উল্লেখ্য, মাদারীপুর-৩ আসন থেকে ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে আনিসুর রহমান খোকন বিএনপির মনোনীত এমপি প্রার্থী ছিলেন। তিনি কেন্দ্রীয় বিএনপির সহ গণশিক্ষা বিষয়ক সম্পাদক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com