1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার ঘাতক গ্রেফতার ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লা সদর দ‌ক্ষিণে স্কুল ফেরার প‌থে শিশু‌কে ধর্ষণের পর হত্যা ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

খাদ্য নিয়ন্ত্রক হিসেবে পদোন্নতি পেলেন ইসরাত আহ‌মেদ

‌দিলীপ কুমার দাস, ময়মন‌সিংহ:
  • আপডেট টাইম : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৮১ বার পঠিত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে খাদ্য পরিদর্শক হিসেবে কর্মরত থাকা অবস্থায় ইসরাত আহমেদ পাপেলকে কিশোরগঞ্জ সদর উপজেলার খাদ্য নিয়ন্ত্রক হিসেবে পদোন্নতি দিয়ে বদলী করা হয়েছে। সংস্থাপন শাখা থেকে গত ৬ এপ্রিল উপপরিচালক মামুন আল মোর্শেদ স্বাক্ষরিত প‌ত্রে তার প‌দোন্ন‌তি নি‌শ্চিত করা হয়।

ইসরাত আহমেদ পাপেল বলেন, ১৩ বছর খাদ্য পরিদর্শক হিসেবে চাকুরির পর তিনি এই পদোন্নতি প্রাপ্ত হয়েছেন। তার বাবা মফিজ আহমেদ ছিলেন গফরগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি, মুক্তিযোদ্ধা সংসদের প্রতিষ্ঠাতা কমান্ডার এবং চর আলগী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবেও তিনি উপজেলা বাসীর অতি পরিচিত মুখ ছিলেন।

জাতির এই শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা মফিজ আহমেদ এক বছর পূর্বে না ফেরার দেশে চলে গেলেও গফরগাঁও তথা ময়মনসিংহবাসীর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবেন। তিনি তার বাবার উত্তরসুরী হিসেবে গফরগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি। বাবার আদর্শ নিয়ে বেঁচে থাকতে চান ইসরাত আহ‌মেদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com