1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

গাজীপু‌রে বোমা নি‌য়ে প্রাইম ব‌্যাংক লু‌টের চেষ্টা : বোমাসহ আটক ১

গাজীপুর সংবাদদাতা:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৯ বার পঠিত


গাজীপুরে বোমা নিয়ে ব্যাংকে প্রবেশ করে টাকা লুটের চেষ্টাকালে আবু বকর (৩২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তায় শাপলা ম্যানশনে অবস্থিত প্রাইম ব্যাংক লিমিটেডে এ ঘটনা ঘটে।

আটক আবু বকর বাগেরহাটের মোড়েলগঞ্জ থানার বিশারীঘাটা এলাকার মৃত সেকান্দার আলী হাওলাদারের ছেলে। তিনি গাজীপুর মহানগরীর গাছা বোর্ডবাজার এলাকার বেলমন্ট গার্মেন্টসের চাকরিচ্যুত শ্রমিক। তিনি বোর্ডবাজারের বটতলা এলাকায় বসবাস করেন।গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি)-এর ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার মোহাম্মদ আজাদ মিয়া ও ব্যাংকের ম্যানেজার ফরিদ আহমেদ জানান, বুধবার দুপুর পৌনে একটার দিকে আবু বকর একটি কালো রঙের স্কুলব্যাগ নিয়ে গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকার শাপলা ম্যানশনের দ্বিতীয় তলায় প্রাইম ব্যাংক লিমিটেডের শাখায় আসেন। তিনি ম্যানেজার ফরিদ আলমের রুমে ঢুকে ব্যাগে বোমা এবং বাইরে লোক রয়েছে জানিয়ে তাকে জিম্মি করার চেষ্টা করেন। বোমার ডিভাইস তার মোবাইলে রয়েছে বলে জানান। ওই যুবক এ সময় ব্যাংকের সব টাকা পয়সা দিয়ে দিতে বলেন। টাকা না দিলে বোতাম টিপে বোমার বিস্ফোরণ ঘটিয়ে ব্যাংক উড়িয়ে দেওয়ার হুমকি দেন তিনি। এ সময় ম্যানেজার কৌশলে রুম থেকে বের হয়ে ব্যাংকের গেট আটকে বাসন থানা পুলিশকে খবর দেন।

পু‌লিশ হা‌জির হ‌য়ে বোমা বহনকারী ব্যক্তিকে আটক করে বাসন থানায় নিয়ে যাওয়া হয়। খবর দেয়া হলে ঢাকার কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের ১১ সদস্যের একটি বোমা নিষ্ক্রিয়কারী দল বিকেলে ঘটনাস্থলে পৌঁছে বোমাটি নিষ্ক্রিয় করেন।

এ সময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার মো. আজাদ মিয়া, উপকমিশনার মো. শরিফুর রহমান, অতিরিক্ত উপকমিশনার আবু লাইচ মো. ইলিয়াস জিকু, বাসন থানার ওসি মো. রফিকুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ব্যাংক থেকে বোমা উদ্ধারের খবর পেয়ে ব্যস্ততম চান্দনা চৌরাস্তার শত শত লোক ওই এলাকায় ভিড় করে। পুলিশ কিছু সময়ের জন্য ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানবাহন ও জনসাধারণ চলাচল বন্ধ করে দেয়। বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পুরো এলাকাটি ঘিরে রাখেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com