1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম :
H H H H H H H H H H

নেত্রকোণার মদনে ভগ্নিপতি হত্যার আসা‌মি শ্যালক গ্রেফতার

ময়মন‌সিংহ ব‌্যু‌রো:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ১০৫ বার পঠিত

নেত্রকোনা জেলার মদ‌নে ভ‌গ্নিপ‌তি সাজ্জাত হত্যার আসা‌মি ক‌বির‌কে গ্রেফতার ক‌রে র‌্যাব ১৪ এর সদস্যরা ।

শুক্রবার ভোর ৬টার দিকে জেলার কেন্দুয়া উপজেলার বেখৈরহাটি এলাকা থেকে শ্যালক মো. কবির খানকে (৫০) গ্রেফতার করা হয়। নিহত সাজ্জাত হোসেন মাখনা দক্ষিণপাড়া গ্রামের মানিক মিয়ার ছেলে। ওইদিন দুপুরের দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।

গ্রেফারকৃত মো. কবির খান একই গ্রামের মৃত চান খাঁ ওরফে চাঁদু খাঁর ছেলে। গত বছরের ২৮ ডিসেম্বর সকাল সাড়ে দিকে মাখনা গ্রামে হত্যাকান্ড সংঘটিত হয়।

র‌্যাব জানায়, নিহত সাজ্জাত মিয়া প্রতিপক্ষ কবির হোসেনের চাচাতো বোন জামাই। ঘটনার দিন সাজ্জাত সকালে বাড়ির সামনে হাওরে পালিত হাঁস ছেড়ে রাস্তার পাশে দোকানে বসে ছিলেন। এসময় পূর্বশত্রুতার জেরে শ্যালক কবির হোসেন ও শহীদ মিয়ার সঙ্গে ভগ্নিপতির তর্কবিতর্ক হয়। একপর্যায়ে কবির ও শহীদ দেশীয় অস্ত্রসহ দলবল নিয়ে সাজ্জাত ও তার লোকজ‌নের উপর হামলা কর‌লে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। উভয়পক্ষের লোকজন আহত হ‌লেও সাজ্জা‌তের অবস্থা আশংখাজনক দে‌খে স্থানীয়রা মদন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গে‌লে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

র‌্যাব আরও জানায়, এঘটনায় নিহতের ভাই বাদী হয়ে মদন থানায় মামলা দায়ের করেন। পরবর্তীতে ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঘটনার প‌রিকল্পনাকারী আব্দুল মজিদ (৬২) নামে একজনকে আটক করে পুলিশ।

এছাড়াও সাজ্জাত হত্যাকান্ডের মুল আসা‌মিকি‌বির হো‌সেন‌কে র্যা‌বের সদস্যরা গ্রেফতার ক‌রে। প্রাথ‌মিকভা‌বে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে ক‌বির।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com