1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
H H H H H H H H H H

ময়মনসিংহের হালুয়াঘাটে লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন

দিলীপ কুমার দাস ময়মনসিংহ:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ২৫ বার পঠিত

ময়নসিংহের হালুয়াঘাটে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় ২০২২-২০২৩ অর্থ বছরে গ্রামীণ মাটির রাস্তাসমূহ টেশসই করণের লক্ষ্যে হেরিং বোন বন্ড(এইচবিবি) করণ (২য় পর্যায়) প্রকল্পের জন্য লটারির মাধ্যমে ঠিকাদার নির্বাচিত করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পরিষদ হলরুমে এ লটারির কার্যক্রম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা হাসান’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ আলাল উদ্দিন, উপজেলা প্রকৌশলী আবু সালেহ মো. ওয়াহেদুল হক, উপ-সহকারী প্রকৌশলী মো. আনোয়ার হোসেন শামীম সহ বিভিন্ন এলাকা থেকে আগত ঠিকাদারবৃন্দ।

উপজেলায় লটারিতে বিজয়ী মেসার্স ফুলপুর এন্টার প্রাইজ, মেসার্স দেশ নির্মান, মেসার্স মা এন্টার প্রাইজ, মেসার্স সাজেদা এন্টার প্রাইজ, মেসার্স নাবিল এন্টার প্রাইজ ও মেসার্স এস আর এন্টার প্রাইজ উপজেলার বিভিন্ন প্রকল্পের ৫ হাজার ৭শত ২০ মিটার রাস্তার কাজ করবেন। প্রকল্পের মোট প্রাক্কলিত মূল্য ধরা হয়েছে ৩ কোটি ৬২ লক্ষ ৮ হাজার টাকা ও উদ্ধৃত দর মূল্য ধরা হয়েছে ৩ কোটি ৪৩ লক্ষ ৯৭ হাজার ৬শত টাকা।

এ বিষয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ আলাল উদ্দিন বলেন, আমরা স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে ঠিকাদার নির্বাচিত করেছি। আমি আশাকরি নির্দিষ্ট সময়ের মধ্যে ঠিকাদারগণ কাজ সুন্দরভাবে শেষ করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com