1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১১:১১ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে চট্টগ্রাম প্রস্তুত : সমন্বয় সভায় মেয়র

নাগরিক খবর অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ৯ বার পঠিত

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের উন্নয়নে যে আন্তরিকতা দেখিয়েছেন, তাঁর আন্তরিকতাকে স্বাগত জানিয়ে জনসভাকে সফল করার নৈতিক দায়িত্ব নিতে চট্টগ্রামবাসী প্রস্তুত। জনসভাকে জনসমুদ্রে রূপান্তর করে নেত্রীর ঘোষিত কর্মসূচি পালন করার জন্য সকলকে প্রস্তুতি নিতে হবে।

আজ বৃহস্পতিবার সকালে নগরীর টাইগারপাস্থ নগর ভবনের সম্মেলন কক্ষে চসিকের আয়োজিত নগরীর সেবা সংস্থাসমূহের সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মেয়র বলেন, ৪ ডিসেম্বর পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জনসভাকে সামনে রেখে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে নগরীকে পরিপাটি করে সাজানো হচ্ছে। প্রধানমন্ত্রীর জনসভায় প্রবেশের পথ সুগম ও মসৃণ করে তোলা হয়েছে এবং জনসভায় আগত জনসাধারণের কোন সমস্যা যাতে না হয় সে জন্য মাঠের ভিতরে ও চারিদিকে লোক সমাগমের স্থানগুলোকে চিহ্নিত করে পর্যাপ্ত সুপেয় পানি, ভ্রাম্যমাণ ও অস্থায়ী টয়লেট স্থাপন করা হবে।

তিনি নগরীকে পরিপাটি ও নান্দনিক সৌন্দর্য্যে সাজিয়ে তুলতে নগরীর সেবা সংস্থাগুলোকে যৌথভাবে কাজ করার আহ্বান জানান।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলমের সভাপতিত্বে প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা ও মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন চসিক সচিব খালেদ মাহমুদ, প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম, চট্টগ্রাম ওয়াসার প্রধান প্রকৌশলী মাকসুদ আলম, সিএমপি-উপ পুলিশ কমিশনার (ট্রাফিক পশ্চিম) মো. তারেক আহমেদ, বাংলাদেশ রেলওয়ে চট্টগ্রামের ডেন-২ মো. রফিকুল ইসলাম, চউকের অথরাইজড অফিসার মো. হাছান, চসিক অতিরিক্ত প্রধান প্রকৌশলী কামরুল ইসলাম, তত্ত্বাধায়ক প্রকৌশলী আবু ছালেহ, মুনিরুল হুদা, আকবর আলী, ঝুলন কুমার দাশ, নির্বাহী প্রকৌশলী জয়সেন বড়–য়া, বিপ্লব দাশ, মির্জা ফজলুল কাদের, আশিকুল ইসলাম, মো. আবু ছিদ্দিক, জসিম উদ্দিন, ফরজানা মুক্তা, রেজাউল বারী, উপ-সচিব আশেক রসুল চৌধুরী টিপু, নগর পরিকল্পনাবিদ আবদুল্লা আল ওমর প্রমুখ।
মেয়র আরো বলেন, বিপ্লব-তীর্থ চট্টগ্রাম সবকিছুতে অগ্রণী ভূমিকা পালন করে ইতিহাসের অংশ হয়েছে। মহান মুক্তিযুদ্ধে চট্টগ্রামের গৌরবময় ভূমিকার কারণে পাকিস্তান কারাগার থেকে বঙ্গবন্ধু মুক্ত হয়ে ফিরে এসে এই ঐতিহাসিক পলোগ্রাউন্ডে এক বিশাল জনসমুদ্রে চট্টগ্রামবাসীকে সম্ভাষণ জানাতে এসেছিলেন।

তারই সুযোগ্য কন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪ ডিসেম্বর ঐতিহাসিক বিজয় দিবসকে সামনে রেখে আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতির দিক-নির্দেশনা দেবেন। তিনি নগরীর সেবা সংস্থাগুলোকে নিজ নিজ দায়িত্বে জনসভার প্রয়োজনীয় কর্মকা- দ্রুততার সাথে সম্পন্ন করার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com