1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন

সেরা উপজেলা চেয়ারম্যান ঝুমা ও সেরা ইউএনও রাজীব

দিলীপ কুমার দাস, ময়মন‌সিংহ:
  • আপডেট টাইম : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৫০ বার পঠিত

নেত্রকোনা জেলার সেরা উপজেলা চেয়ারম্যান ঝুমা তালুকদার ও সেরা ইউএনও রাজীব উল আহসান নির্বাচিত।

উপজেলা শিক্ষা ব্যবস্থাপনা উন্নয়নের ক্ষেত্রে সুদুর প্রসারী ভুমিকা পালন করায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক- ২০২২ এ জেলা পর্যায়ে সেরা উপজেলা পরিষদ চেয়ারম্যান নেত্রকোনার দুর্গাপুরের জান্নাতুন ফেরদৌসী ঝুমা তালুকদার এবং সেরা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে রাজীব উল আহসান নির্বাচিত হয়েছেন।

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ উদযাপন উপলক্ষে শিক্ষাক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য এই দুইজন শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন। রোববার সন্ধ্যায় প্রাথমিক শিক্ষা পদক নেত্রকোনা জেলা বাছাই কমিটির সভাপতি জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস ও সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাহমিনা খাতুন স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য নিশ্চিত করেন।

জেলায় শ্রেষ্ঠত্ব অর্জনকারী উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার বলেন, জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান মনোনীত হওয়ার গৌরবের অংশীদার দুর্গাপুরবাসী। দুর্গাপুর উপজেলাবাসীর ভালোবাসা আর সহযোগিতার ফল আমার এই অর্জন। তিনি উপজেলার শিক্ষা সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, শুধুমাত্র শ্রেষ্ঠত্ব অর্জন নয়, আমি দুর্গাপুর উপজেলার শিক্ষা সেক্টরকে আরও এগিয়ে নিতে চাই। পাশাপাশি আমি আমার উপজেলার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ছেলেমেয়েদের সুশিক্ষা নিশ্চিতকরণেও সবাইকে নিয়ে কাজ করে যাচ্ছি। দুর্গাপুর উপজেলাকে সামগ্রিকভাবে এগিয়ে নিতে সবাইকে পাশে চাই।

জেলার শ্রেষ্ঠ ইউএনও মোহাম্মদ রাজীব উল আহসান বলেন, দুর্গাপুর উপজেলাবাসীর সার্বিক সহযোগিতাই আমাকে শ্রেষ্ঠত্বের সাফল্য এনে দিয়েছে।যেকোন অর্জনই কাজের প্রতি দায়িত্ব ও কর্তব্যবোধ বাড়িয়ে দেয়।

সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সবার সহযোগিতা চাই। আমি আমার মেধা, শ্রম আর মননশীলতা দিয়ে সীমান্তের এই উপজেলাকে আরো সমৃদ্ধ করার চেষ্টা অব্যাহত রাখবো। এই দুইজন জেলায় শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ তাদেরকে অভিনন্দন জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com