1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন কুমিল্লায় আফজল খা‌নের স্ত্রী না‌র্গিস সুলতানা আর নেই কু‌মিল্লায় মাছ বি‌ক্রির কথা ব‌লে ডে‌কে নি‌য়ে হাত পা‌য়ের রগ কে‌টে ব্যবসায়ি ম‌নির‌কে হত্যা ক‌রে সন্ত্রাসীরা ভারতে মোদি ম্যাজিকে ধাক্কা চতুর্থ ধাপের নির্বাচন সুষ্ঠ করতে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ‌দেশ বি‌দেশের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

য‌শোর শার্শায় পু‌লি‌শের হ্যান্ডকাফ নি‌য়ে দুই আসামির পলায়ন: ১৬ ঘণ্টা পর গ্রেফতার

য‌শোর প্রতি‌নি‌ধি:
  • আপডেট টাইম : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২১৪ বার পঠিত

যশোরের শার্শায় হ্যান্ডকাফসহ শামীম ও মামুন নামে দুই মাদক বিক্রেতা পালিয়ে যাওয়ার ১৬ ঘণ্টা পর তাদেরকে গ্রেফতার করেছে পুলিশ।  পালিয়ে যেতে সহযোগিতার অভিযোগে  সহযোগী শাহাবুদ্দিন ও বিল্লালকে গ্রেফতার ক‌রে পু‌লিশ।

পু‌লিশ স‌ুত্র জানায়, ৭ সেপ্টেম্বর রাত ৯টার দিকে শার্শা থানার সীমান্তবর্তী গোগা এলাকায় এ ঘটনাটি ঘটে। গ্রেফতাররা হলেন- শার্শা উপজেলার আমলাই গ্রামের রেজাউলের ছেলে শামীম (২৫), অগ্রভুলোট গ্রামের অহেদ আলীর ছেলে মামুন (৩২), একই গ্রামের মোস্তফার ছেলে শাহাবুদ্দিন মোড়ল (৩০) ও হরিশচন্দ্রপুর গ্রামের আয়নালের ছেলে বিল্লাল (৩০)।
পুলিশ জানায়, সোমবার রাত ৯টার দিকে শার্শা থানার এএসআই রবিউল ইসলাম সংঙ্গীয় ফোর্সসহ শার্শার গোগা সীমান্তে অভিযান চালিয়ে ১০০ বোতল ফেনসিডিলসহ শামীম ও মামুন নামে দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করে। এ সময় পুলিশ উদ্ধার করা ফেনসিডিল গণনায় ব্যস্ত থাকার সুযোগে হ্যান্ডকাপসহ তারা পালিয়ে যায়।

পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মঙ্গলবার দুপুর একটার দিকে আমলাই গ্রামের একটি বাগান থেকে করাতে কাটা হ্যান্ডকাফ দুইটি উদ্ধার করা হয়। পরে ওই বাগান থেকে শামীম ও মামুনকে পুনরায় গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের পালাতে সহযোগিতা করার অভিযোগে শাহাবুদ্দিন ও বিল্লালকেও গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
স্থানীয় গোগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ বলেন, পালানো আসামি আটকের ব্যাপারে পুলিশের পাশাপাশি আমি এবং আমার মেম্বার ও গ্রামবাসী সহযোগিতা করেছেন। সে কারণে দ্রুত আসামি আটক হয়েছে।
যশোরের নাভারন সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, পলাতক আসামিদের ধরতে পুলিশের পাশাপাশি গ্রামবাসীও সহযোগিতা করেছে এবং তাদের স্বীকারোক্তি অনুযায়ী হ্যান্ডক্যাফ ও করাত উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com