1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

আ”লীগ নেতা সুব্রত সাংমার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

দিলীপ কুমার দাস, ময়মন‌সিংহ:
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪৪ বার পঠিত

নেত্রকোনার দুর্গাপুরে কুল্লাগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বঙ্গবন্ধু পরিষদ উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও আদিবাসী নেতা সুব্রত সাংমার ওপর অতর্কিত হামলা করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাতে ওই ইউনিয়নের রাশীমনি বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ওই এলাকার কাজল মিয়া নামের এক ব্যবসায়ীর সাথে বর্তমান চেয়ারম্যানের ভাই বদিউজ্জামান বদি‘র কথা কাটাকাটি‘র এক পর্যায়ে মারধরের ঘটনা শুরু হয়।

এ নিয়ে সাবেক চেয়ারম্যান সুব্রত সাংমা কথা বলতে গেলে তার ওপর অতর্কিত হামলা চালায় বর্তমান চেয়ারম্যানের ভাই ও তার দলবল। হামলায় গুরুতর আহত সুভ্রত সাংমা, সবুজ মিয়া ও যুবলীগ নেতা উমর ফারুক বাবুকে প্রথমে দুর্গাপুর হাসপাতালে ও প‌রে সুভ্রত সাংমা ও সবুজ মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ হামলার ঘটনাকে কেন্দ্র করে বৃহঃস্পতিবার রাতে উপজেলা আ‘লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সুব্রত সাংমার ওপর হামলার প্রতিবাদ ও দোষিদের দ্রুত গ্রেফতারের দাবীতে পৌরশহরে বিক্ষোভ মিছিল করে।

এ বিষ‌য়ে দুর্গাপুর থানার ওসি শিবিরুল ইসলাম নাগ‌রিক খবর‌কে জানান, বিষয়টি শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠনো হয়েছে। দাঙ্গা হাঙ্গামা এড়াতে সকল পদক্ষেপ গ্রহন করা হ‌য়ে‌ছে। হামলার ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ দেয়‌নি ব‌লেও জানান তি‌নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com