1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

পটুয়াখালীর দশমিনায় মা হয়েছে এক পাগলী !

সম্রাট লিওন তালুকদার,পটুয়াখালী:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯১ বার পঠিত

পটুয়াখালীর দশমিনায় এক পাগলীর (২৫) সন্তান প্রসবের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। স্থানীয় বিভিন্ন সূত্রে জানা গেছে, বুধবার রাতের কোন এক সময় উপজেলার বাংলাবাজার বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নীচতলার একটি পরিত্যাক্ত কক্ষে এক পাগলী ফুটফুটে একটি কন্যা সন্তান প্রসব করেন।

বৃহস্পতিবার ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি কাজী আনোয়ার হোসেন বিদ্যালয়ে এসে জানতে পারেন পাগলী সন্তান প্রসব করেছেন। তিনি বিষয়টি উপজেলা প্রশাসনকে অবহিত করে স্থানীয় মেম্বার ও চৌকিদারের সহায়তায় পাগলীকে দশমিনা হাসপাতালে ভর্তি করান। স্থানীয় ইউপি সদস্য মোঃ সিদ্দিকুর রহমান বলেন, ওই পাগলী কয়েকদিন যাবত বাংলাবাজার বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের একটি পরিত্যাক্ত কক্ষে রাত্রি যাপন করতেন এবং আশ পাশের বাড়িতে খাবার খেতেন, তবে তিনি তার নাম ঠিকানা বলতে পারেন না।

দশমিনা হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোস্তাফিজুর রহমান নাগ‌রিক খবর‌কে বলেন, গতকাল বৃহস্পতিবার ১০টায় ওই মহিলা ও তার সদ্যজাত সন্তানকে স্থানীয় মানুষ হাসপাতালে নিয়ে এলে তাৎক্ষনিক তার চিকিৎসা দেওয়া হয়।

তিনি আরো বলেন, মা ও সন্তান সুস্থ রয়েছেন এবং তাদের চিকিৎসার সকল ব্যয়ভাড় হাসপাতাল কর্তৃপক্ষ বহন করছেন। দশমিনা থানার ওসি মোঃ মেহেদী হাসান বলেন, ওই মহিলার ঠিকানা খুজে বের করার চেষ্টা করা হচ্ছে এবং কয়েকজন নিঃসন্তান দম্পতি তার সদ্যজাত সন্তানকে দত্তক নেওয়ার আগ্রহ প্রকাশ করেছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিউদ্দিন আল হেলাল হাসপাতালে গিয়ে পাগলী ও তার সন্তানের খোজ খবর নিয়ে বলেন, ওই মা ও শিশুর ব্যাপারে উপজেলা শিশু কল্যান বোর্ডের সভায় সিদ্ধান্ত গ্রহন করা হবে॥

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com