1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

গোবিন্দগঞ্জ পৌরসভার আয়োজনে ১৫ আগস্ট উদযাপন

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ-
  • আপডেট টাইম : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ১৭৪ বার পঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন করেছে গোবন্দিগঞ্জ পৌরসভা।

শনিবার (২৭ আগস্ট) বিকালে উপজেলা শহীদ মিনার চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি পৌর মেয়র মুকিতুর রহমান রাফি।

পৌর মেয়র তার বক্তব্যে বলেন, বাঙ্গালীর মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চিরঞ্জীব; তার চেতনা অবিনশ্বর। মুজিব আদর্শের শাণিত বাংলার আকাশ বাতাস জল সমতল। প্রজন্ম থেকে প্রজন্মের কাছে শেখ মুজিবুর রহমানের অবিনাশ্বী চেতনা ও আদর্শ চির প্রবাহমান থাকবে। জাতীর পিতার স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করা।

বঙ্গবন্ধু বাংলার জনগণের মুক্তির যে স্বপ্ন দেখেছিলেন তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যকে জয় করে বিশ্ব সভায় একটি উন্নয়নশীল মর্যাদাবান জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ। সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। পুরো জাতি মাসব্যাপী গভীর শোক ও শ্রদ্ধায় শ্রেষ্ঠ সন্তানকে স্মরণ করছে।

প্রতিবছর দিনটি আসে বাঙ্গালীর হৃদয়ে শোক আর কষ্টের দীর্ঘশ্বাস হয়ে। শুধু আনুষ্ঠানিকতায় নয়, চিন্তা-মনন ও কর্মে বঙ্গবন্ধুর আদর্শ ধারন ও তার বাস্তবায়ন করতে পারলেই তার আরাধ্য সোনার বাংলা প্রতিষ্ঠা সম্ভব। তার স্বপ্নের গণতান্ত্রিক ও সাম্প্রদায়িক সমাজভিত্তিক সুখি ও সমৃদ্ধ বাংলাদেশ গড়াই হোক জাতীয় শোক দিবসের অঙ্গিকার।

পৌর শালিসী বোর্ডের চেয়ারম্যান ৮নম্বর ওয়ার্ড কাউন্সিলর শামুছ উদ্দিন শেখ ভেলার সভাপতিত্বে ও বক্তব্য রাখেন প্যানেল মেয়র শাহিন আকন্দ, গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহবায়ক এম এ মতিন মোল্লা, বাসদ সভাপতি কমরেড রফিকুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামীলীগ সহ-সভাপতি রিমন তালুকদার, কাউন্সিলর মিজানুর রহমান রিপন, জাহাঙ্গীর আলম জাফু, মোখলেছুর রহমান, আনোয়ারুল ইসলাম আন্টু, মাজেদুল ইসলাম, মহিলা কাউন্সিলর জহুরা বেগম, সুইটি বেগম, সাহানা বেগম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com