1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১২:৩৮ অপরাহ্ন

থেমে থাকা বাসকে চলন্ত বাসের ধাক্কা, আহত ২৫

নাগরিক খবর অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৪৩ বার পঠিত

থেমে থাকা বাসকে পেছন থেকে ধাক্কা দিয়েছে চলন্ত একটি বাস। এতে ২৫ জনের মতো আহত হয়েছেন। এর মধ্যে ১৬ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (৮ আগস্ট) রাত ৯টার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের মুন্সিগঞ্জের শ্রীনগরের কেওটখালি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এক্সপ্রেসওয়ের মাওয়ামুখী লেনে থেমে থাকা ইলিশ পরিবহনের বাসকে পেছন থেকে সোহাগ পরিবহনের বাস ধাক্কা দেয়।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বাস দুটি ঢাকা থেকে মাওয়ার দিকে যাচ্ছিলো। পথে কেওয়াটখালী এলাকায় ইলিশ পরিবহনের বাসটি থামিয়ে যাত্রী নিচ্ছিলো। এসময় একই লেনে পেছন থেকে দ্রুতগতিতে আসা সোহাগ পরিবহনের অপর বাস থেমে থাকা বাসকে ধাক্কা দেয়। এতে দুমড়েমুচড়ে যায় ইলিশ পরিবহনের বাসের পেছনের অংশ ও সোহাগ পরিবহন বাসের সামনের অংশ। দুটি বাসেই আহত অবস্থায় আটকা পরে যাত্রী। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ বাস কেটে যাত্রীদের বের করে হাসপাতালে পাঠায়। যাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর।

শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শাহ আলম জানান, আহত যাত্রীদের বের করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সাম্মি বলেন, এ পর্যন্ত ১৬ জনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। যাদের মধ্যে আটজনের অবস্থা গুরুতর। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার্ড করা হয়েছে। অপর আহতদের স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com