1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

এসএ প‌রিবহন কুরিয়ারে কক্সবাজার থেকে ইয়াবা আসে চট্টগ্রামে

নাগরিক খবর অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ১০৮ বার পঠিত

কক্সবাজার থেকে এস এ পরিবহনের কুরিয়ার সার্ভিসে আসে ইলেকট্রনিক্স সামগ্রী, পাইপ ও ফ্যানের একটি বস্তা। সেই বস্তা খুলতেই মেলে হাজার হাজার পিস ইয়াবা। এভাবেই নানা কৌশলে চট্টগ্রামে পাচার করা হয় ইয়াবা।

এ ঘটনায় চট্টগ্রামের কোতোয়ালী থানার কাজির দেউড়ি এলাকা থেকে আবু বকর সিদ্দিক (৩০) ও মো. ইসমাইল হোসেন (২৭) নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (২৭ জুলাই) রাত পৌনে ১১টায় এস এ পরিবহনের কুরিয়ার সার্ভিসের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১৫ হাজার ৭৫০ পিস ইয়াবা।

বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।

গ্রেফতারদের মধ্যে আবু বকর ছিদ্দিক কক্সবাজারের চকরিয়া থানাধীন কাকারা গ্রামের আবদুল মোনাফের ছেলে এবং ইসমাইল হোসেন একই গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে।

এই দুই মাদক কারবারি প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তারা টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ইলেক্ট্রনিক্স সামগ্রীর মধ্যে কৌশলে ইয়াবাগুলো কাজির দেউড়িতে পাঠায়। পরে তারা চকরিয়া থেকে বাসে করে চট্টগ্রামে আসে।

এরপর কাজির দেউড়ি গিয়ে এস এ পরিবহন কুরিয়ার সার্ভিসে সেই ইয়াবাগুলো সংগ্রহ করতে যায়। পরে তাদের বস্তা থেকে ১৫ হাজার ৭৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কাজির দেউড়ি থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে কোতোয়ালী থানায় সোপর্দ করা হয়েছে। উদ্ধার করা ইয়াবার আনুমানিক দাম ৪৭ লাখ টাকা। জা‌নি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com