1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :

ইউনাইটেড জার্নালিস্ট সোসাইটি অব বাংলাদেশ” ২০২২-২৪ বছরের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের আত্মপ্রকাশ

নোমান আবদুল্লাহ:;
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ২০৫ বার পঠিত

দেশব্যাপী পরিচালিত সাংবাদিক সংগঠন “ইউনাইটেড জার্নালিস্ট সোসাইটি অব বাংলাদেশ” ২০২২-২৪ বছরের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের আত্মপ্রকাশ হয়েছে।

বুধবার ২৭ (জুলাই) সন্ধ্যায় সংগঠনের অফিসিয়াল প্যাড এ প্রধান উপদেষ্টা ডাঃ নুরুল ইসলাম আকন্দ ও প্রতিষ্ঠাতা আব্দুল্লাহ আল নোমান এর স্বাক্ষরে অনুমোদন দেওয়া হয়।

সংগঠন এর প্রতিষ্ঠাতা আব্দুল্লাহ আল নোমানকে চেয়ারম্যান ও মাহমুদুল হাসান শামীম তালুকদারকে মহাসচিব করে ৯ সদস্যের নির্বাহী কমিটির তালিকা প্রকাশ করা হয়।

পরিষদের অন্য সদস্যরা হলেন ইঞ্জিনিয়ার মামুন হাওলাদারকে সিঃ ভাইস চেয়ারম্যান, ডাঃ রবিকুল ইসলাম রিপনকে ভাইস চেয়ারম্যান, ওমর ফারুক যুগ্ম সম্পাদক, মোঃ মহসিন মিয়া কোষাধ্যক্ষ ও নির্বাহী সদস্য হিসেবে মোঃ হায়দার আলী, নাজমুল হাসান কালাম, এস চাঙমা সত্যজিৎ এর নাম উন্মোচন করা হয়।

অনুমোদিত প্যাড এ কমিটির মেয়াদ ২ বছর পর্যন্ত সীমাবদ্ধ ও ২ বছর পর সংগঠন এর গঠনতন্ত্রের ১১ নং অনুচ্ছেদ এর ক্ষমতাবলে নির্ভর মাধ্যমে পরবর্তী অর্থ বছরের কমিটি গঠন হবে বলে জানানো হয়েছে।

নব নির্বাচিত চেয়ারম্যান নোমান আব্দুল্লাহ বলেন, দেশ এবং সাংবাদিক মহলের এমন করুন পরিস্থিতিতে ২০২০ সালে প্রতিষ্ঠিত হয়েছে বহুল পরিচিত এই সংগঠন। তিনি বলেন, সাংবাদিকদের মান উন্নয়নে বিশাল কর্মপরিকল্পনা সাজিয়ে যাত্রা শুরু করেছে সোসাইটি। ২০২৩ সা‌লের অক্টোবরে সংগঠ‌নের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকীতে সকল কর্মপরিকল্পনা উন্মোচন করে সেই লক্ষ্যে কার্যক্রম পরিচালিত করবেন।

নব নির্বাচিত মহাসচিব শামীম তালুকদার বলেন, সাংবাদিকদের সকল বিষয়ের উপর মর্যাদা, সম্মান ও অধিকার আদায়ের লক্ষ্যে দেশব্যাপী কার্যক্রম পরিচালিত করে আসছে সোসাইটি। আমরা এই নব নির্বাচিত কমিটির মাধ্যমে আগামী ২ বছরে সংগঠন কার্যক্রম গঠনতন্ত্র অনুযায়ী কর্মপরিকল্পনা উন্মোচন করে কাজ শুরু করবো। অদম্য পথচলায় সকলকে সহযোগিতা করার জন্য আহ্বান জা‌নান মহাস‌চিব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com