1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১ যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত

সি‌রিয়ায় ইসরাই‌লের বিমান হামলায় নিহত ১১

আন্তর্জা‌তিক সংবাদ:
  • আপডেট টাইম : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ২২৯ বার পঠিত
ছ‌বি প্রতিকী
সিরিয়ার দক্ষিণ দামেস্কে ইসরাইলি বিমান হামলায় অন্তত ১১ জন নিহত হয়েছে। এর মধ্যে তিনজন সিরিয়ার সেনা সদস্য। ৭ জন শিয়া মিলিশিয়া এবং একজন সাধারণ নাগরিক।
সিরিয়া দাবি করেছে, গোলান মালভূমি থেকে ছোঁড়া অধিকাংশ ক্ষেপণাস্ত্র প্রতিহিত করা হয়েছে। সোমবার রাতভর বিমান থেকে ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয়। মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস এ তথ্য জানিয়েছে।
হামলার জন্য ইসরাইলকে দায়ী করে প্রতিবেদনে বলা হয়, সিরিয়ার নিহত তিন সেনা সদস্যদের মধ্যে একজন আকাশ প্রতিরক্ষা কর্মকর্তা। সাত জন ইরানপন্থী বিদেশি শিয়া মিলিশিয়া। বেসামরকি নাগরিক একজন।
সিরিয়ার রাষ্ট্রীয় বার্তা সংস্থা সানা জানায়, সোমবার রাতে রাজধানী দামেস্ক লক্ষ্য করে অব্যাহতভাবে ক্ষেপণাস্ত্র হামলা শুরু হয়। চালু করায় আকাশ প্রতিরক্ষা ব্যবস্থা। বেশ কয়েকটি ক্ষেপণাস্ত্র প্রতিহত করা হয়েছে বলেও জানানো হয়।
সামরিক সূত্রের বিবৃতিতে সানা জানায়, গোলান মালভূমির দিক থেকে ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয়েছে। অন্য এক প্রতিবেদনে বলা হয়, যে এলাকায় হামলা চালানো হয়েছে সেখানে হিজবুল্লার উপস্থিতি রয়েছে।
সূত্র জানিয়েছে, দক্ষিণাঞ্চলীয় এলাকায় আমরা ইসরাইলের আগ্রাসন মোকাবিলা করছি। আকাশ প্রতিরক্ষা ব্যবস্থা ব্যবহার করে তাদের বেশ কয়েকটি ক্ষেপণাস্ত্র প্রতিহত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com