1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ফ‌রিদপুর সংবাদদাতা:
  • আপডেট টাইম : রবিবার, ২৯ মে, ২০২২
  • ৩৪২ বার পঠিত

ফরিদপুর শহরে ট্রাকচাপায় সন্দীপ সরকার (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি সদর উপজেলার পৌর সদরের শোভারামপুরের সন্তোষ সরকারের ছেলে।

শনিবার (২৮ মে) সন্ধ্যা ৭টার দিকে শহরের ঈশান বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ফরিদপুর শহরে একটি ট্রাক পেছন থেকে মোটরসাইকেল আরোহী সন্দীপ সরকারকে চাপা দেয়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে ফরিদপুর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী ও জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক রোকশানা আহমেদ মেহেবী জাগো নিউজকে জানান, আমার চোখের সামনে নির্মম ঘটনাটি ঘটেছে। ঈশান বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে একটি ট্রাক মোটরসাইকেল আরোহী সন্দীপ সরকারকে শেষ করে দিলো।

তিনি আরও বলেন, দুঃখের বিষয় হলো একজন মানুষও পেলাম না দুর্ঘটনায় আহত ব্যক্তিকে রাস্তার ওপর থেকে একটা গাড়িতে ওঠানোর জন্য। এরপর একজন ভ্যানচালকের কাছ থেকে একটা প্লাস্টিকের বস্তা নিয়ে আমরা স্বামী-স্ত্রী মিলে তাকে ফরিদপুর সদর হাসপাতালে নিয়ে যাই। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ট্রাক চালককে আটকের চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com