1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

ফ‌রিদপু‌রে জোড়া খুনের মামলায় দুই ভাই গ্রেফতার

ফ‌রিদপুর সংবাদদাতা:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১৬৩ বার পঠিত

ফরিদপুরে জোড়া খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ। গত ১ এপ্রিল অষ্টম শ্রেণির ছাত্র সাব্বির বিশ্বাসকে খুন করে তার অটোরিকশা ছিনতাই করা হয়। সেই মামলার আসামিদের গ্রেফতার করে পুলিশ জানতে পারে, ওইদিনই নাইম নামের আরও একজনকে হত্যা করে তার ইজিবাইক ছিনতাই করে তারা। দুই খুনের ঘটনায় আপন দুই ভাইকে গ্রেফতার করেছে ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশ।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকালে গ্রেফতার দুই ভাইয়ের দেওয়া তথ্যের ভিত্তিতে মাটির নিচে পুঁতে রাখা প্লাস্টিকের বস্তায় নাইমের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আসামিরা দুই হত্যাকাণ্ডের কথাই স্বীকার করেছে। দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফরিদপুরের পুলিশ সুপার মো. আলীমুজ্জামান এতথ্য নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলো-সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের লোকমান খাঁর ডাঙ্গী গ্রামের মজিবর শেখের ছেলে আছমত শেখ (১৯) ও আশিক শেখ (১৬)।

এ হত্যাকাণ্ডের ঘটনায় একই গ্রামের কাশেম মোল্লার ছেলে সাগর মোল্লাকে (২৩) গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, সাব্বির হত্যা মামলাটি বিশেষ গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছিল। প্রথমে ক্লুলেস ওই মামলার আসামিদের শনাক্ত করা হয়। বুধবার (২০ এপ্রিল) পুলিশ জানতে পারে আসামিরা একটি ইজিবাইক বিক্রির উদ্দেশ্যে গজারিয়া বাজার এলাকায় অবস্থান করছে। সেখান থেকে তাদের ইজিবাইকসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারের পরে তারা সাব্বির হত্যার কথা স্বীকার করে। তারা সাব্বিরের অটোরিকশাটি গোয়ালচামট এলাকার ব্যাটারি ব্যবসায়ী খন্দকার মঞ্জুর কাছে ১৭ হাজার ৫০০ টাকায় বিক্রি করেছেন বলে জানায়।

তারা আরও জানায়, ওইদিনই তারা নাইম নামের আরও একজনকে হত্যা করে তার ইজিবাইক ছিনতাই করে। পরে তাদের দেওয়া তথ্যমতে মাটি খুঁড়ে প্লাস্টিকের বস্তাবন্দি ইজিবাইক চালক নাইমের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আরেকটি মামলা করা হয়েছে।

পুলিশ সুপার মো. আলীমুজ্জামান জানান, দুই ঘটনার ভিকটিমরা শিশু বা কিশোর। যারা ঘটনা ঘটিয়েছে বা অপরাধী তারাও শিশু বা কিশোর। তাই পুলিশকে সতর্কতার সঙ্গে কাজ করতে হচ্ছে। এ ঘটনায় আদালতের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। জা‌নি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com