1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

মোটরসাই‌কে‌লে ইয়াবা পাচারকালে যুবক গ্রেফতার

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯৬ বার পঠিত

চট্টগ্রামের লোহাগাড়ায় মোটরসাইকেলে করে ইয়াবা পাচারের সময় মো. মোহন আকন (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় মোটরসাইকেলসহ ৪ হাজার ৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে থানার চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ওপর তল্লাশি চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
মোহন আকনের গ্রামের বাড়ি মাদারীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড এলাকায়।

পুলিশ জানায়, কক্সবাজার থেকে মাদকের একটি চালান চট্টগ্রামে আসছে- এমন সংবাদে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করা হয়। বিভিন্ন গাড়ি তল্লাশি করার একপর্যায়ে আটককৃত এক‌টি মোটরসাইকেলটি থেকে ইয়াবা উদ্ধার করা হয়। পরে মাদকের কাজে ব্যবহৃত পরিবহনসহ যুবককে গ্রেফতার করা হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, গ্রেফতার যুবকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে শনিবার (১৯ ফেব্রুয়ারি) আদালতে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com