1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
H H H H H H H H H H

কুমিল্লায় আনন্দ মিছিল- ভিক্টোরিয়ান্সের জ‌য়ে

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪২২ বার পঠিত

Eবাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের ফাইনালে জয় পেয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।ফরচুন বরিশালের সঙ্গে মাত্র এক রানের জয়ে তৃতীয়বারের মতো শিরোপা ঘরে তুলেছে তারা। বিপিএলে নিজ জেলার ফ্র্যাঞ্চাইজির জয়ে বাঁধভাঙা উল্লাসে উৎসবের নগরীতে পরিণত হয়েছে কুমিল্লা। ম্যাচের শেষ বলের পরপরই শহরসহ বিভিন্ন এলাকার মোড়ে মোড়ে আনন্দ মিছিলে মেতে ওঠেন সমর্থকরা।

রাত পৌনে ১০টা থেকে নগরীর কান্দিরপাড়সহ বিভিন্ন মোড়ে মোড়ে খণ্ড খণ্ড আনন্দ মিছিলে নিয়ে বেরিয়ে পড়েন সব বয়সী সমর্থকেরা। এতে দীর্ঘ সময় নগরীতে যান চলাচলে বিঘ্ন ঘটে।কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জয়ে কুমিল্লায় সমর্থকদের আনন্দ উল্লাসব্যক্তি উদ্যোগে যুবকরা নগরীর বিভিন্ন স্থানে প্রজেক্টর লাগিয়ে ফাইনাল খেলা উপভোগ করেন। এছাড়া টং দোকান থেকে শুরু করে পাড়া-মহল্লায় আগ্রহ নিয়ে টিভি সেটের সামনে বসে খেলা দেখেছেন সমর্থকরা।

জয়ের আনন্দে মহানগরীর টমচম ব্রিজ, সালাউদ্দিন মোড়, কান্দিরপাড়, রানির বাজার, ভিক্টোরিয়া সরকারি কলেজ, রেইস কোর্স, পুলিশ লাইন, ফৌজদারি, রাজগঞ্জ ও চকবাজারসহ বিভিন্ন সড়কে ট্রাক, মোটরসাইকেল ও হেঁটে ব্যান্ড পার্টি নিয়ে নেচে-গেয়ে আনন্দ মিছিল করেন সব বয়সী মানুষ। মুহূর্তেই কুমিল্লা পরিণত হয় উৎসবের নগরীতে।

এ সময় কান্দিরপাড় এলাকায় কথা হয় ভিক্টোরিয়ান্সের সমর্থক শাহ-আলম মজুমদারের সঙ্গে। তিনি জাগো নিউজকে বলেন, ‘খেলা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে বন্ধুরা মিলে মোটরসাইকেল মিছিল নিয়ে বেরিয়ে যাই। ভিক্টোরিয়ান্সের জয়ে আমরা আনন্দিত ও গর্বিত। এ আনন্দ ভাষায় প্রকাশ করার মতো নয়।

ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী আবদুল্লাহ আল মারুফ জানান, তিনি কলেজের নজরুল হলে পুরো খেলা দেখেছেন। খেলা কখনো বরিশালের দিকে, কখনো কুমিল্লার দিকে মোড় নেয়।কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জয়ে কুমিল্লায় সমর্থকদের আনন্দ উল্লাসবাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক ম্যানেজার ও কুমিল্লার বাসিন্দা বদরুল হুদা জেনু বলেন, কুমিল্লার টিম কম্বিনেশন (সমন্বয়) অসাধারণ ছিল। তারা জিতবে, টিম কম্বিনেশন দেখেই বুঝেছি। মন চাইছে তরুণদের সঙ্গে আনন্দ মিছিলে নেমে যায়। তবে বয়সের কারণে তা আর হচ্ছে না।

শুক্রবার বিকেলে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিপিএল ফাইনালে টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় কুমিল্লা ক্যাপ্টেন ইমরুল কায়েস। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫১ রান সংগ্রহ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। জবাবে খেলতে নেমে ৮ উইকেটে ১৫০ রানে থামে বরিশালের ইনিংস। মাত্র এক রানে জয় পায় কুমিল্লা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

H

H

H

H

H

H

H

H

H

১০

H

© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com