1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

রাজধানী‌তে ডি‌বির অ‌ভিযানে গাঁজা ইয়াবাসহ গ্রেফতার ৫

নাগরিক অনলাইন ‌ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৭৬ বার পঠিত

রাজধানীর মতিঝিল এবং পল্টন থানা এলাকা হতে গাঁজা ও ইয়াবাসহ পাঁচজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা মতিঝিল বিভাগ। গ্রেফতারকৃতরা হলো– নাসিম হাসান, মোঃ জাহাঙ্গীর, মোঃ আনোয়ার হোসেন, মোঃ মেহেদী হাসান সবুজ ওরফে সবুজ ইসলাম ওরফে সুরুজ মিয়া ও মোঃ বেলাল উদ্দিন।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি ২০২২) দুপুর ৩:৩০ টায় ফকিরাপুল ও বিকাল ৪:৩০টায় নয়া পল্টন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে ডিবি মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, কতিপয় ব্যক্তি গাঁজা বিক্রির জন্য মতিঝিল থানার ফকিরাপুল মোড়ে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে নাসিম, জাহাঙ্গীর ও আনোয়ারকে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।

অপর এক অভিযানে নয়া পল্টন এলাকা থেকে মেহেদী ও বেলালকে ১০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন গ্রেফতারকৃতরা কক্সবাজারসহ দেশের সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন স্থানে বিক্রয় করতো।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মতিঝিল ও পল্টন মডেল থানায় পৃথক মামলা রুজু হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com