1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
H H H H H H H H H H

নোয়াখালী‌তে অস্ত্রসহ হারুন গ্রু‌ফের প্রধান হা‌রুন গ্রেফতার

মোবারক হো‌সেন:
  • আপডেট টাইম : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১০৬ বার পঠিত

প্রেস নিউজ: র‌্যাব-১১ সি‌পি‌সি ৩ এর এক‌টি টিম নোয়াখালী জেলার বেগমগঞ্জ জীরতলী হতে হারুন গ্রুপের প্রধান হারুন অস্ত্র ও বিষ্ফোরক সহ গ্রেফতার।

র‌্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী এর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানাধীন বাংলা বাজারস্থ মঞ্জুর হোন্ডা গ্যারেজে অভিযান পরিচালনা করে হত্যা মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী হারুন গ্রæপের প্রধান অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ হারুন @ মানিক (৩৮) কে গ্রেফতার করা হয়। ধৃত মোঃ হারুন @ মানিক (৩৮) কে ব্যাপক জিজ্ঞাসাবাদে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানাধীন ০৩ নং জীরতলী ইউনিয়নের ০২নং ওয়ার্ড বারইচাতল সাকিনস্থ ছমদ আলী ব্যাপারী বাড়ীর আব্দুল মান্নানের পূর্বমূখী চৌচালা টিনের তৈরি বসত ঘরের উত্তর পাশের্^ রান্না ঘরে অবৈধ অস্ত্র ও বিষ্ফোরক দ্রব্য (ককটেল বোমা) মালিকের অগোচরে লুকিয়ে রেখেছে বলে জানায়। আসামীর দেওয়া তথ্যের ভিত্তিতে বর্ণিত স্থানে তল্লাশী অভিযান পরিচালনা করে ০১ টি দেশীয় তৈরি একনলা বন্দুক, ০১ টি চাইনিজ চাপাতি ও ০৮ ককটেল বোমা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত দেশীয় তৈরি একনলা বন্দুক ও চাইনিজ চাপাতি এবং ০৮ টি ককটেল বোমা পৃথক পৃথক ০২ টি জব্দ তালিকা মূলে জব্দ করে হেফাজতে নেওয়া হয়। ইহাছাড়াও ধৃত মোঃ হারুন @ মানিক (৩৮) এর বিরুদ্ধে ০৪ টি অস্ত্র মামলা, ০২ টি হত্যা মামলা, ০৪ টি চুরি মামলা, ০১ টি মাদক মামলা, ০১ টি ছিনতাই মামলা, ০১ টি নারী নির্যাতন মামলা, ০১ টি পুলিশ অ্যাসল্ট মামলা, ০২ টি মারামারির মামলা সহ সর্বমোট ১৬ টি মামলা রয়েছে।গ্রেফতারকৃত আসামীর নাম, মোঃ হারুন @ মানিক (৩৮), পিতা- মৃত আবুল খায়ের, মাতা- আলেয়া বেগম, সাং- বারইচাতল (মসজিদ আলা বাড়ি), ০২ নং ওয়ার্ড, ০৩ নং জীরতলী ইউপি, থানা- বেগমগঞ্জ, জেলা- নোয়াখালী। ধৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ জানা যায়, সে নিজে হারুন বাহিনীর প্রধান। তার নিয়ন্ত্রনে হারুন বাহিনী পরিচালিত হয়। উদ্ধারকৃত অস্ত্র দ্বারা সে নোয়াখালী ও ল²ীপুরের সীমান্তবর্তী দুর্গম এলাকার লোকজনদের ভয়ভীতি প্রদর্শণ করতঃ একাধিক হত্যা, চাঁদাবাজি, ছিনতাই, অস্ত্রবাজি, মাদক বিক্রয়, ধর্ষন ও অপহরণ করতঃ মুক্তিপণ আদায় করে থাকে।

তার অপকর্মে কেহ বাঁধা দিলে উদ্ধারকৃত অবৈধ অস্ত্র এবং বিস্ফোরক দ্রব্য ককটেল বোমা এর ভয় দেখিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করার লক্ষে উক্ত অবৈধ অস্ত্র এবং বিস্ফোরক দ্রব্য ককটেল বোমা নিজ হেফাজতে রাখে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ১। নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার মামলা নং- ১৫, তারিখ- ০৭/০২/২০২২, ধারা১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(অ)/১৯(ভ), ২। নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার মামলা নং- ১৬, তারিখ- ০৭/০২/২০২২, ধারা- বিষ্ফোরক উপাদানাবলী আইন- ১৯০৮ এর ৩ ধারায় পৃথক ০২ টি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

H

H

H

H

H

H

H

H

H

১০

H

© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com