1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

অজ্ঞান ও মলম পার্টির ৬ সদস্য গ্রেফতার

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ৪১৩ বার পঠিত

রাজধানীর হাজারীবাগ থানা এলাকা থেকে চেতনা নাশক ওষুধ ও অন্যান্য বিষাক্ত উপাদানসহ অজ্ঞান পার্টি ও মলম পার্টির ছয়জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা রমনা বিভাগ। গ্রেফতারকৃতরা হলো- মোঃ আঃ খালেক, মোঃ কবির হোসেন, মোঃ আনিসুর রহমান ওরফে বাবুল, মোঃ শাহীন, মোঃ হৃদয় ও মোঃ কালু।

উদ্ধার অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি রমনার অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার নাজিয়া ইসলাম জানান, শনিবার (২৯ জানুয়ারি ২০২১) সন্ধ্যা ০৬:৩০ টায় হাজারীবাগ থানার শেখ রাসেল সরকারী উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে চেতনা নাশক ওষুধ ও অন্যান্য বিষাক্ত উপাদানসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, ঢাকার বিভিন্ন এলাকার যাত্রীবাহী বাসে তারা প্রথমে যাত্রী বেশে উঠে। এরপর টাগের্ট করে। পরবর্তী সময়ে অত্যন্ত সুকৌশলে টাগের্টকৃত যাত্রীর চোখে মুখে মলম, মরিচের গুড়া, তামাকের গুল পেইন কিলার স্প্রে প্রয়োগ করে ও কৌশলে চেতনা নাশক এপিট্রা ট্যাবলেট সেবন করে সর্বস্ব নিয়ে পালিয়ে যায়।

হাজারীবাগ থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com