1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

শাহজালালে সা‌ড়ে তিন কে‌জি সোনার বার উদ্ধার- নিরাপত্তাকর্মীসহ গ্রেফতার ২

‌সোহাগ উর রহমান:
  • আপডেট টাইম : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২
  • ১০৪ বার পঠিত

রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩০টি সোনার বারসহ বিমানের নিরাপত্তাকর্মী ও এক যাত্রীকে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ। ২৮ জানুয়ারি (শুক্রবার) বিকেলে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত দুজন হলেন বিমানের নিরাপত্তাকর্মী ইব্রাহীম খলিল ও সৌদিপ্রবাসী যাত্রী কামাল উদ্দীন। ইব্রাহীমের বাড়ি নোয়াখালী। কামালের বাড়ি ফেনী।

এয়ারপোর্ট আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোহাম্মদ জিয়াউল হক জানান, ২৮ জানুয়ারি বিকেল সাড়ে তিনটার দিকে সৌদি আরবের রিয়াদ থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইট বিজি ৪০৪০ ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ সময় বাংলাদেশ বিমানের নিরাপত্তাকর্মী ইব্রাহীম খলিলকে সন্দেহজনক ঘোরাঘুরি করতে দেখে আটক করে এয়ারপোর্ট আর্মড পুলিশ। জিজ্ঞাসাবাদে তিনি জানান, তাঁর কাছে সোনার বার রয়েছে। এ সময় তিনি তাঁর জ্যাকেটের পকেট থেকে ৩ কেজি ৪৮০ গ্রাম ওজনের ৩০টি সোনার বারসহ একটি ছোট ব্যাগ বের করে দেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক আরও জানান, বিস্তারিত জিজ্ঞাসাবাদে ইব্রাহীমের কাছ থেকে সোনার বার বহনকারী যাত্রীর পরিচয় নিশ্চিত হয় এয়ারপোর্ট আর্মড পুলিশ। এরপর যাত্রী কামাল উদ্দীনকে আটক করা হয়। আটককৃত নিরাপত্তাকর্মী জানান, এই সোনার বার পাচার করতে পারলে প্রতিটি বারের জন্য তিনি সাড়ে ৬ হাজার টাকা করে মোট ১ লাখ ৯৫ হাজার টাকা পেতেন। গ্রেপ্তারকৃত দুজনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা দা‌য়ের করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com