1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:৪৮ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ সোনারগাঁও‌য়ে প্রাইভেটকার খাদে পড়ে পু‌লি‌শের ২ এসআই নিহত

নাগরিক খবর অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৪৮ বার পঠিত

নারায়ণগঞ্জে প্রাইভেটকার খাদে পড়ে ২ এসআই নিহত
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে প্রাইভেটকার খাদে পড়ে পুলিশের দুই এসআই নিহত হয়েছেন। এসময় একজন এএসআই আহত হয়েছেন।

সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা সাতটায় উপজেলার দত্তপাড়া এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এসময় আহত এএসআইকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- ফরিদপুর জেলার ভাঙ্গা থানার মুনসুরাবাদ গ্রামের কাজী নুরুল ইসলামের ছেলে কাজী সালেহ আহম্মেদ ও গোপালগঞ্জের চরভাটপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে শরীফুল ইসলাম। তারা দুইজনই সোনারগাঁও থানায় উপ-পরিদর্শক (এসআই) পদে কর্মরত ছিলেন।

মাঘের শীতের রাতে স্বজনদের কান্না আর আহাজারিতে ভারি হয়ে উঠে সোনারগাঁও থানার পরিবেশ। এই মৃত্যুকে কোনোভাবেই মেনে নিতে পারছেন না তারা। তাদের বুক ফাটা কান্না দেখে স্তব্ধ হয়ে গেছেন নিহতদের সহকর্মী অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সদস্যরা।

পুলিশ জানায়, বিকেলে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে একটি সংবাদ সম্মেলন শেষে সোনারগাঁও থানায় কর্মরত দুই উপ-পরিদর্শক (এসআই) কাজী সালেহ আহম্মেদ, শরিফুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম প্রাইভেটকারে চড়ে সোনারগাঁ থানার উদ্দেশে যাত্রা করেন।

থানার কাছাকাছি উপজেলার দত্তপাড়া এলাকায় পৌঁছলে তাদের বহনকারী প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক দুই এসআই কাজী সালেহ আহম্মেদ ও শরিফুল ইসলামকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত এএসআই রফিকুল ইসলামকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এলাকাবাসীর দাবি, সোনারগাঁও পৌরসভার অধীনস্থ এই রাস্তাটি দীর্ঘদিন যাবত কোনো সংস্কার না করায় যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। অধিকাংশ জায়গায় বড় বড় গর্ত থাকায় প্রায়ই দুর্ঘটনা ঘটছে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবীর ও জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমসহ অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। খবর পেয়ে নিহতের নিকট আত্মীয়-স্বজনরাও থানায় ছুটে আসেন।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানান, নিহত ও আহত পুলিশ কর্মকর্তারা সকালে প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ইয়াবার বড় একটি চালানসহ এক মাদক পাচারকারীকে গ্রেফতার করে।

ওই ঘটনায় বিকেলে প্রেস ব্রিফিং শেষে আসামিকে নিয়ে জব্দকৃত প্রাইভেটকারটি চড়েই অভিযানে অংশ নেওয়া পুলিশ কর্মকর্তারা কর্মস্থলে (সোনারগাঁ থানায়) ফিরে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন। দুর্ঘটনা রোধে দত্তপাড়া সড়কটি দ্রুত সংস্কারের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com