1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১ যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত

পাবনায় দুর্বৃত্ত‌দের গু‌লি‌তে আ.লীগ নেতা নিহত

পাবনা সংবাদদাতা:
  • আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ২০৭ বার পঠিত

পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের নাজিরপুরের শামীম হোসেন (৪৫) নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শামীম হোসেন সদর উপজেলার নাজিরপুর গ্রামের নুর আলীর ছেলে। তিনি পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও পরিবহন ব্যবসায়ী ছিলেন।

নিহতের চাচা আবদুল খালেক জানান, নাজিরপুর নীলু মার্কেটের একটি দোকানে বসে শামীম গল্প করছিলেন। এমন সময় প্রতিপক্ষের সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যান। স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তার ভাতিজা শামীম হেমায়েতপুর ইউনিয়নে সদ্য অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নৌকার পক্ষে নির্বাচন করেছিলেন। শামীম রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন বলে তিনি দাবি করেন। পাবনা সদর থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান মনির জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে পুলিশ অ‌ভিযান শুরু করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com