1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

ঢাকার দারুসসালা‌মে শিশু ধর্ষণকারী আ‌মিন গ্রেফতার

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ১৭৯ বার পঠিত


ঢাকা দারুসসালাম থানা এলাকায় তিন বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আসামি আমিনকে (২২) গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

গত শনিবার (১৫ আগস্ট) রাত ১১টার দিকে র‍্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মো. রিফাত বাশার তালুকদারের নেতৃত্বে একটি দল দারুসসালাম থানাধীন দিয়াবাড়ী মোড় থেকে তাকে গ্রেফতার করে। ধর্ষণের ঘটনার পর থেকে সে পলাতক ছিল।

র‍্যাব-৪ এর সহকারী পরিচালক (অপস) এএসপি জিয়াউর রহমান চৌধুরী জানান, গত ১৮ জুলাই দারুসসালাম এলাকায় তিন বছরের  শিশু ধর্ষণের ঘটনায় তার বাবা বাদী হয়ে আমিনকে আসামি করে মামলা করেন। মামলা নং-২৬/২০৯। মূলত ধর্ষক তার পাওনা টাকা নেয়ার নাম করে কৌশলে বাদীর বাড়িতে যায় এবং বাদীর অনুপস্থিতিতে ধর্ষণের ঘটনা ঘটায়। শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক ধর্ষণের আলামত পাওয়া যায় বলে প্রতিবেদন দেন।

ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রচার হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং আসামি এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়। এরপর থেকে র‍্যাব-৪ এর গোয়েন্দা দল পলাতক আসামিকে খুঁজতে অভিযানে নামে এবং শেষ পর্যন্ত তাকে গ্রেফতার করে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমিন ধর্ষণের কথা স্বীকার করে। জানা যায়, তার বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগও রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com