1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার ঘাতক গ্রেফতার ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লা সদর দ‌ক্ষিণে স্কুল ফেরার প‌থে শিশু‌কে ধর্ষণের পর হত্যা ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

কু‌মিল্লা সি‌টি‌ ক‌র্পো‌রেশ‌নে কাউ‌ন্সিলর প্রার্থী আ‌নোয়ার হো‌সেন মিঠুর নির্বাচনী ইশ‌তেহার ঘোষণা

এমইএস/নাগরিক ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৪৮৮ বার পঠিত

কু‌মিল্লা সি‌টি কর‌পো‌রেশ‌নের ৫ নং ওয়া‌র্ডবাসীকে স‌র্ব্বোচ সেবা ও ওয়া‌র্ডের উন্নয়ন নি‌য়ে নির্বাচনী ইশ‌তেহার ঘোষণা ক‌রে‌ছেন কাউ‌ন্সিলর পদপ্রার্থী আ‌নোয়ার হো‌সেন মিঠু ।

যেসকল বিষয়‌কে প্রাধান‌্য দি‌য়ে আ‌নোয়ার হোসেন মিঠু নির্বাচনী ইশ‌তেহার ঘোষণা দি‌য়ে‌ছেন তার ম‌ধ্যে-  বিনা খরচে প্রতিটি বাড়ি থেকে ময়লা-আবর্জনা সংগ্রহ করা হ‌বে। মাদক ও চাঁদাবাজি নির্মূলে ক‌ঠোর পদক্ষেপ। নারীর প্রতি সহিংসতা রোধে কার্যকর ব্যবস্থা গ্রহণ। চারিত্রিক সনদ- নাগরিকত্ব সনদ- ওয়ারিশন সনদসহ জরুরী কাগ‌জের সত্যায়ন যথাসময়ের ম‌ধ্যে দেওয়া হ‌বে। কাউন্সিলর অফিস সারা‌দিন সাধারণ মানুষের জন্য উন্মুক্ত থাকবে। স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের চলাচলে নিরাপত্তা ব‌্যবস্থা। ওয়া‌র্ডের ভেতর আলোর পর্যাপ্ত ব্যবস্থা গ্রহন। সবুজায়ন সৌন্দয‌্যবর্ধন ও এলাকাভিত্তিক সুশাসন প্রতিষ্ঠা করা।

ইশতেহার ঘোষণায় আ‌নোয়ার হোসেন মিঠু বলেন, ‘ আ.লী‌গের উন্নয়ন রাজনীতির এই সময়ে ওয়া‌র্ডের উপনির্বাচনটি খুবই গুরুত্বপূর্ণ। উপনির্বাচনকে সামনে রেখে এ ওয়ার্ড‌কে নিয়ে আমার দীর্ঘদিনের লালিত স্বপ্নের একটি রূপরেখা তৈরি ক‌রে রে‌খে‌ছি।

দীর্ঘ সময় ধ‌রে দে‌শের বৃহৎ রাজনৈ‌তিক দল আওয়ামীলী‌গের রাজনী‌তি‌‌তে স‌ক্রিয় থে‌কে ওয়া‌র্ডের সকল সামাজিক কর্মকান্ডসহ সাধারণ মানুষের বিপদে-আপদে সব সময় পাশে ছিলাম, ভ‌বিষ‌্যতে ও থাকব ।

ওয়ার্ডবাসীদের সহ‌যো‌গিতা, দোয়া ও সমর্থ‌ন নি‌য়ে নির্বাচনে জয়লাভের মাধ্যমে ৫ নং ওয়ার্ডকে একটি আধুনিক ও ডিজিটাল ওয়ার্ড হিসেবে গড়ে তোলার ঘোষনা দি‌য়ে‌ছেন আ‌নোয়ার হো‌সেন মিঠু।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com