1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে ডিএমপি’র কুইক রেসপন্স টিমের হটলাইন নাম্বা‌র ২৪ ঘন্টা খোলা

নাগ‌রিক খবর অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ২৮ বার পঠিত

“নারী ও শিশু নির্যাতনকে না বলুন” এই প্রত্যয়কে সামনে রেখে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সদা প্রস্তুত ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনের কুইক রেসপন্স টিম ।

প্রতিশ্রুতি বাস্তবায়নের জন্য একটি হটলাইন নাম্বার (০১৩২০০৪২০৫৫) চালু করেছে ডিএমপি’র কুইক রেসপন্স টিম। যেকোনো ধরণের নির্যাতনের তথ্য জানানো যাবে কুইক রেসপন্স টিমের এই হটলাইন নাম্বারে।

ঢাকা মেট্রোপলিটন এলাকায় নির্যাতনের শিকার যেকোনো বয়সের নারী ও শিশুকে উদ্ধারপূর্বক আইনী সহায়তা প্রদান করতে সপ্তাহের ৭ দিন ২৪ ঘন্টা কাজ করে যাচ্ছে কুইক রেসপন্স টিম।

উল্লেখ্য বাংলাদেশের যেকোনো স্থান থেকে নির্যাতনের শিকার নারী ও শিশু পু‌লি‌শের এই হটলাইন নম্বর এ কল করে সব ধরনের আইনি পরামর্শ গ্রহণ করতে পারবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com