1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার ঘাতক গ্রেফতার ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লা সদর দ‌ক্ষিণে স্কুল ফেরার প‌থে শিশু‌কে ধর্ষণের পর হত্যা ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

পু‌লি‌শের কাছ থে‌কে বাঁচ‌তে ইয়াবা গিলে ফেলেন মাদক ব‌্যবসা‌য়ি

নাগরিক অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৩৩৫ বার পঠিত

পু‌লি‌শের কাছ থে‌কে বাঁচ‌তে ইয়াবা গিলে ফেলেন মাদক ব‌্যবসা‌য়ি কাইয়ুম খান (৪০)। পু‌লিশের উপ‌স্থি‌তি টের পে‌য়ে আলামত নষ্ট করতে ২০ পিস ইয়াবা খেয়ে ফেলেন কাইয়ুম।সোমবার বিকেলে পটুয়াখালী শহরের বনানী এলাকায় এই ঘটনা ঘটে। কাইয়ুম খানের বাড়ি দুমকি উপজেলার মুরাদিয়ায়।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোরর্শেদ জানান, ছয় মাস আগে শহরের নতুন বাজারের একটি আবাসিক হোটেল থেকে একটি গ্রুপের সঙ্গে কাইয়ুম খানকে ৬৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছিল। সোমবার তাকে আবারও আটক করতে গেলে তিনি ইয়াবা খেয়ে ফেলেন।

এরপর তাকে দ্রুত পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী এক্সরে করে তার পেটে ইয়াবার অস্তিত্ব পাওয়া যায়। এছাড়া কাইয়ুম খান নিজেও ইয়াবা সেবনের বিষয়টি স্বীকার করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com