1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার ঘাতক গ্রেফতার ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লা সদর দ‌ক্ষিণে স্কুল ফেরার প‌থে শিশু‌কে ধর্ষণের পর হত্যা ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

হিরোইনসহ ছাত্রদলের সাবেক সভাপতি গ্রেপ্তার

ব‌রিশাল সংবাদদাতা:
  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৩৪২ বার পঠিত

বরগুনার আমতলী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযানকালে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুটি অভিযান চালিয়ে কলাপাড়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির হোসেন বাদল মৃধাকে হিরোইন ও অপর কারবারি মেহেদি হাসান আশিককে গাজাসহ গ্রেপ্তার করেছে আমতলী থানা পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, রবিবার (১৫ আগস্ট) বিকেলে আমতলী থানার এসআই শুভ বাড়ৈর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার চাওড়া ইউনিয়নের আমতলী- পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের ডাক্তারবাড়ী বাসস্ট্যান্ডে আলাউদ্দিন গাজীর চায়ের দোকানের সামনে থেকে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় চিহ্নিত মাদক কারবারি কলাপাড়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো. জাকির হোসেন বাদল মৃধাকে আটক করে। এসময় তার শরীর তল্লাশি করে ২৫ গ্রাম হিরোইনসহ তাকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে রবিবার দুপুরে আমতলী থানার এসআই মো. শহিদুল আলমের নেতৃত্বে পুলিশ অপর চিহ্নিত মাদক কারবারি মো. মেহেদি হাসান আশিককে উপজেলার আড়পাঙ্গাশিয়া-ঘোপখালী সড়কে তার নিজ বাড়ির সামনের রাস্তা থেকে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় আটক করা হয়। এ সময় তার শরীর তল্লাশি করে ১১ গ্রাম গাঁজা উদ্ধার পূর্বক তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়। আশিক ওই এলাকার মো. আমিনুল ইসলাম হাওলাদারের ছেলে।

গ্রেপ্তারকৃত দুই মাদক কারবারির বিরুদ্ধে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ১৯(ক) ধারায় পৃথক দুটি মামলা দায়ের করে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

আমতলী থানার পরিদর্শক (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, গ্রেপ্তারকৃত দুই মাদক কারবারিকে আজ সোমবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com