1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
বিমান বা‌হিনীর প্রধান হ‌লেন হাসান মাহমুদ খাঁন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১ যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে

কু‌মিল্লা দাউদকা‌ন্দি‌তে মিঠু হত‌্যা কা‌ন্ডের রহস‌্য উৎঘাটন : গ্রেফতার ১

নাগ‌রিক ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ১৯৩ বার পঠিত

কুমিল্লার দাউদকান্দি থানার গৌরিপুর দেশ হাসপাতালের টেকনিশিয়ান এমদাদুল হক মিঠু (২৯) হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।গ্রেফতারকৃত হলেন-মোঃ ইমরান (২৪)। গ্রেফতারের পর হেফাজত থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার  করা হয়েছে।

পিবিআই কুমিল্লা জেলার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান  জানান, ২৬ জুলাই রাজধানী ঢাকার উত্তরা থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পিবিআই কুমিল্লা জেলার একটি দল। পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বলেন, গত ২৬ জুন দাউদকান্দির স্বল্প পেন্নাই দীঘিরপাড় এলাকায় জনৈক কবিরের মাছের প্রজেক্টের উত্তর পাড়ে এমদাদুল হক মিঠুর লাশ পাওয়া যায়। এ ঘটনায় দাউদকান্দি থানায় একটি মামলা রুজু হয়েছে।

তিনি আরো বলেন, ঘটনার পর থানা পুলিশের পাশাপাশি ছায়া তদন্ত শুরু করে পিবিআই। তদন্তকালে আধুনিক প্রযুক্তির সহায়তায় অভিযুক্তের অবস্থান সনাক্ত করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় পিবিআই।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তিনি  জানান, গ্রেফতারকৃত ইমরান এবং এমদাদুল উভয়ই সমকামী ছিলেন। তাদের মধ্যে সমকামীতা ও আর্থিক লেনদেন নিয়ে মনমালিন্যের ফলে গত ২৫ জুন এমদাদুলকে উল্লেখিত স্থানে হত্যা করে ফেলে রেখে যায় ইমরান। ২৬ জুলাই গ্রেফতারকৃতকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com