1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

কু‌মিল্লা চা‌ন্দিনার সংসদ সদস‌্য আলী আশরাফ হাসপাতা‌লের আই‌সিউ‌তে: দোয়া কামনা

নাগ‌রিক অনলাইন ডেস্ক/কু‌মিল্লা অ‌ফিস:
  • আপডেট টাইম : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৭১৩ বার পঠিত

কু‌মিল্লা চা‌ন্দিনা-৭ সংসদীয় আস‌নের সংসদ সদস‌্য অধ‌্যাপক আলী আশরাফ হাসপাতা‌লের আই‌সিউ‌তে নি‌বিড় পর্য‌বেক্ষ‌নে র‌য়ে‌ছেন। গতকাল র‌বিবার তার শা‌রী‌রিক অবস্থা খারাপ হ‌লে দ্রুত তা‌কে ঢাকা স্কয়ার হাসপাতা‌লের আই‌সিউ‌তে ভ‌র্তি করা হয়। বিষয়টি নি‌শ্চিত ক‌রেন তার ছে‌লে মুনতা‌কিম আশরাফ। মুনতা‌কিম আশরাফ তার বাবার সুস্থতার জন‌্য সক‌লের দোয়া কামনা ক‌রেন।

এ দি‌কে অধ‌্যাপক আলী আশরা‌ফের অসুস্থতার খবর শু‌নে তার জন‌্য সক‌লের দোয়া চে‌য়ে‌ছেন চা‌ন্দিনার বি‌শিষ্ট ব‌্যবসা‌য়ি ও বিশেখ টি‌ভির সম্পাদক সাংবা‌দিক বিল্লাল শেখ। তি‌নি চা‌ন্দিনাবাসীর নিকট এম‌পি আলী আশরাফের সুস্থতার জন‌্য সক‌লের দোয়া কামনা ক‌রেন।

অধ‌্যাপক আলী আশ্ররাফ জাতীয় সংসদের সদস্য হিসেবে ৫ বার নির্বাচিত সংসদ সদস‌্য ও একজন ব‌র্ষিয়ান নেতা। তিনি বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার হি‌সে‌বেও দা‌য়িত্ব পালন ক‌রে‌ছি‌লেন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com