1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫০ অপরাহ্ন

কু‌মিল্লা কোতয়ালী থানা পু‌লি‌শের ২৪ ঘন্টার অ‌ভিযা‌নে গ্রেফতার ৯

আবদুর রহমান সাইফ:
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ২৫৫ বার পঠিত

কু‌মিল্লা কোতয়ালী ম‌ডেল থানা পু‌লি‌শের ২৪ ঘন্টার অ‌ভিযা‌নে দুই কেজি গাঁজা ,২২ পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ী, ২জন মাদক সেবনকারী ও ৪ জন পরোয়ানাভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়।

কোতয়ালী থানা পু‌লি‌শের এক‌টি টিম বি‌শেষ অ‌ভিযা‌ন চা‌লি‌য়ে ২ কেজি গাঁজাসহ ২ জন আসামীকে গ্রেফতার করা হয়। যাহা কোতয়ালী থানার মামলা নং- ১৬, তারিখ- ০৬/০৭/২০২১ইং, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ১৯(ক)/৪১।
গ্রেফতার আসামী মোঃ আব্দুল কাদের(৪৫)এর পূর্বের এক‌টি মামলা র‌য়ে‌ছে যার নং  কুমিল্লা এর কোতয়ালী মডেল থানার এফ আই আর নং-৭৪/১৫৪, তারিখ- ২৩ ফেব্রু, ২০২১; সময়- ১৫:৪৫ ঘটিকায় ধারা- ৩৬(১) এর ১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮। অপর আসামী মোঃ শামীম(২৬) এর বিরু‌দ্ধে কুমিল্লা এর কোতয়ালী মডেল থানার এফ আই আর নং-১৫/১০১০, তারিখ- ০৬ অক্টে, ২০১৯; সময়- রাত্র ০০:০৫ ঘটিকা ধারা- ৩৬(১) এর ২৪(খ)/৪০ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা চলমান র‌য়ে‌ছে।

পৃথক অ‌ভিযা‌নে  ২২ পিস ইয়াবা সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, যাহা কোতয়ালী থানার মামলা নং- ১৫, তারিখ- ০৫/০৭/২০২১ইং, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ১০(ক)/২৬।

সাজাভুক্ত আসামী‌দের ম‌ধ্যে কোতয়ালী থানায় জিআর নং-৯৪/১৮ মূলে আসামী ফারুক ইসলাম, পিতা- মৃত ওয়াজ উদ্দিন, মাতা- আছিয়া খাতুন, গ্রাম- ধর্মপুর, রূপমিয়া ফকির বাড়ী, থানা-কোতয়ালী মডেল, জেলা-কুমিল্লা কে গ্রেফতার করা হয়। কোতয়ালী থানায় এনআর নং-২৩০/২০ মূলে আসামী মনির হোসেন(৪২), পিতা- মৃত সুরুজ মিয়া, গ্রাম- বলরামপুর, থানা-কোতয়ালী মডেল, জেলা-কুমিল্লা কে গ্রেফতার করা হয়। কোতয়ালী থানায় নারী শিশু-৩৯০/১৯ মূলে আসামী মোঃ আমিনুর রহমান রাব্বি(২২), পিতা- মৃত আতাউর রহমান জসিম, গ্রাম- ঝাউতলা, ধর্মসাগরের পশ্চিমপাড়, নিরাময় হসপিটালের সাথে, থানা-কোতয়ালী মডেল, জেলা-কুমিল্লা কে গ্রেফতার করা হয়। কোতয়ালী থানায় জিআর সাজা নং-৯০৮/১০ মূলে আসামী বাবুল, পিতা- ইয়াকুব মিয়া, গ্রাম- অরন্যপুর পূর্বপাড়া, থানা-কোতয়ালী মডেল, জেলা-কুমিল্লা কে গ্রেফতার করা হয়।

পৃথক এক‌টি অ‌ভিযা‌নে কোতয়ালী ম‌ডেল থানার এসআই (নিঃ) মোঃ শাহআলম ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে আসামী তানজিম হোসেন জয়(২১), পিতা- আবু সাইদ, গ্রাম- থিরাপুকুর পাড় ও  সাকিব রেজা(২২), পিতা- আনু মিয়া, গ্রাম- উত্তর চর্থা, উভয় থানা- কোতয়ালী, জেলা- কুমিল্লাদ্বয়কে মাদক সেবন অবস্থায় গ্রেফতার করা হয়। প‌রে ধৃত আসা‌মি‌দের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ.কে.এম ফয়সাল,আদর্শ সদর, কুমিল্লা নিকট নিয়ে আসলে উভয়কে ৫০ টাকা ও ০৭ দিন বিনাশ্রম কারাদন্ড দন্ডিত করে কারাগারে প্রেরণ করেন।গ্রেপ্তারকৃত আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com