1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:২৮ পূর্বাহ্ন

২৪ ঘন্টায় কু‌মিল্লা জেলা পু‌লি‌শের বি‌ভিন্ন থানার মাদকদ্রব‌্য উদ্ধার ও আসা‌মি গ্রেফতা‌রের কার্যক্রম

আশরাফ উ‌দ্দিন/কু‌মিল্লা:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ২৭১ বার পঠিত

কু‌মিল্লা জেলা পু‌লি‌শের বি‌ভিন্ন থানার ২৪ ঘন্টার কর্মতৎপরতায় বি‌ভিন্ন মাদকদ্রব‌্যসহ মাদক ব‌্যবসা‌য়ি গ্রেফতা‌র ও ওয়া‌রেন্টভুক্ত আসা‌মি গ্রেফতা‌র করা হয়।

কু‌মিল্লা কোতয়ালী ম‌ডেল থানা পু‌লি‌শের ২৪ ঘন্টার কর্মতৎপরতায় তিনজন মাদক ব‌্যবসা‌য়ি‌কে গ্রেফতার ও পল‌াতক ৫ জন‌কে গ্রেফতার করা হয়।

কোতয়ালী ম‌ডেল থানা পু‌লি‌শের কর্মতৎপরতা:

১। ৫১ পিস ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, যাহা কোতয়ালী থানার মামলা নং- ১০৮, তারিখ- ২৫/০৬/২০২১ইং, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ১০(ক)। আসামী মোঃ সৈকত এর বিরু‌দ্ধে পূর্বের মামলাসমুহ-
(ক) কুমিল্লা এর কুমিল্লা সদর দক্ষিণ থানার এফ আই আর নং-৪৪/৪৯৪, তারিখ- ২৪ অক্টে, ২০১৯; সময়- ১০.৩০ ঘটিকা ধারা- ৪১৩ পেনাল কোড-১৮৬০; , এই মামলায় সে এজাহারে অভিযুক্ত –
(খ) কুমিল্লা এর কুমিল্লা সদর দক্ষিণ থানার এফ আই আর নং-১৫/৪৮, তারিখ- ১৪ ফেব্রু, ২০১৮; সময়- ০৮:৪৫ ঘটিকা ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০; , এই মামলায় সে এজাহারে অভিযুক্ত –
(গ) কুমিল্লা এর কুমিল্লা সদর দক্ষিণ থানার এফ আই আর নং-৫৩/৫৮০, তারিখ- ২৮ অক্টে, ২০১৬; সময়- ২৩.০৫ ঘটিকার সময় ধারা- ১৯(১) এর ৯(খ)/২৫ ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ; , এই মামলায় সে এজাহারে অভিযুক্ত –

২। ১০০ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, যাহা কোতয়ালী থানার মামলা নং- ১০৯, তারিখ- ২৫/০৬/২০২১ইং, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ১০(ক)।
আসামী মোঃ সাইফুল ইসলাম (৩২)এর পূর্বের মামলা সমু‌হের তথ্য-
(ক) দেবীদ্বার থানার মামলা নং-১৪, তাং-২০/১০/২০০৯ইং, ধারা- ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫- ২৫-অ(ই)।

৩। ২ কেজি গাঁজা সহ ০১ জন পলাতক আসামীর বিরুদ্ধে এজাহার, যাহা কোতয়ালী থানার মামলা নং- ১০৭, তারিখ- ২৪/০৬/২০২১ইং, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ১৯(ক)।

৪। কোতয়ালী থানার মামলা নং- ২৫, তারিখ- ০৫/০৬/২০২১ইং, ধারা-৪৬১/৩৮০ পেনাল কোড এর আসামী মোঃ সাইফুল সরদার, মাতা- রিনা বেগম, গ্রাম- ড়োয়াইলবাড়ী, থানা- বানরীপাড়া, বর্তমান সাং- পলাশপুর, ০২নং গলি, জাহাঙ্গীর মিয়ার বাড়ীর ভাড়াটিয়া, থানা- কাউনিয়া, জেলা- বরিশালকে গ্রেফতার করা হয়।

৫। কোতয়ালী থানায় জিআর নং-৮৪২/১৪ মূলে আসামী সরকার আবু বক্কর সিদ্দিক প্রঃ রুমান, পিতা-মৃত হাজী সরাফত আলী সরকার, মাতা- মোমেনা খাতুন, গ্রাম:কালিয়াজুরী সরকার ভিলা, থানা-কোতয়ালী মডেল, জেলা-কুমিল্লা কে গ্রেফতার করা হয়।

৬। কোতয়ালী থানায় জিআর নং-৪৪/২০ মূলে আসামী মোঃ রাসেল, পিতা- আঃ খালেক, মাতা- হোসনেয়ারা বেগম, গ্রাম- আনন্দপুর, সর্দার বাড়ী, থানা-কোতয়ালী মডেল, জেলা-কুমিল্লা কে গ্রেফতার করা হয়।

৭। কোতয়ালী থানায় জিআর নং-১৪৪৭/১৭ মূলে আসামী মোঃ হান্নান মিয়া, পিতা- মৃত সামছু মিয়া, গ্রাম:গাজীপুর সর্দার বাড়ী, ০৬নং ইউপি, থানা-কোতয়ালী মডেল, জেলা-কুমিল্লা কে গ্রেফতার করা হয়।

৮। কোতয়ালী থানায় জিআর নং-৬০৬/১৫ মূলে আসামী মোঃ ওয়াসিম, পিতা- সিদ্দিক মিয়া, গ্রাম- অরন্যপুর, আলমগীর মেম্বার বাড়ী, থানা-কোতয়ালী মডেল, জেলা-কুমিল্লা কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সদর দক্ষিন ম‌ডেল থানা :

পুলিশ সুপার কুমিল্লা ফারুক আহ‌মেদ পি‌পিএ‌ম অপরাধ ও অপরাধী মুক্ত কুমিল্লা গড়ার যে প্রত্যয় ব্যক্ত করেছেন তারই ধারাবাহিকতার অংশ হিসেবে কু‌মিল্লা সদর দ‌ক্ষিণ ম‌ডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ রায় চৌধুরীর নেতৃত্বে এএসআই ডালিম(নিঃ),এএসআই (নিঃ) কামরুজ্জামান ও সঙ্গীয় ফোর্সসহ দীর্ঘ ৯ বছর বিদেশে পালিয়ে থাকার পর অবশেষে দেশে এসে আত্মগোপনে থাকা মাদক ব্যবসায়ী মোঃ কামাল হোসেন (৫২) পিতা গাজী মিয়া, গ্রাম: জয়নগর (আদর্শ গ্রাম) থানা: সদর দক্ষিন মডেল, জেলা কুমিল্লা। জিআর-৪৪৫/০৬ মামলার  ৫ বছরের সাজা প্রাপ্ত পলাতক আসা‌মি‌কে গ্রেফতার করে।

দাউদকা‌ন্দি ম‌ডেল থানা :

দাউদকা‌ন্দি ম‌ডেল থানা পু‌লিশ বি‌শেষ অ‌ভিযান চা‌লি‌য়ে ৭৫০ পিস ইয়াবাসহ একজন আসাম‌ি  সং‌কেথাইন না‌মে এক উপজা‌তি‌কে গ্রেফতার ক‌রে।

 

 

 

 

ব্রাক্ষণপাড়া থানা : ব্রাক্ষণপাড়া থানা পু‌লি‌শের চ‌ব্বিশ ঘন্টার কর্মতৎপরতায় ১২ কেজি গাঁজা,৩৬ বোতল ইস্কাফ সিরাপ, ১৫ বোতল ফেন্সিডিল ও একটি সিএনজি অটোরিক্সা উদ্ধারসহ ১ জন মাদক ব্যবসায়ীসহ  ১ জন পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার করা হয়।

০১। , ১২ কেজি গাঁজা ,৩৬ বোতল ইস্কাফ সিরাপ, ১৫ বোতল ফেন্সিডিলও একটি পুরাতন সিএনজি অটোরিক্সা উদ্ধারসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার।

১২. ইয়াছমিন আক্তার(২৭), স্বামী-আলমগীর হোসেন, মাতা-হনুফা বেগম, গ্রাম-দক্ষিন তেতাভূমি(বাশঁতলী), থানা-ব্রাহ্মণপাড়া, জেলা-কুমিল্লা কে গ্রেফতার করা হয় যাহা ব্রাহ্মণপাড়া থানার মামলা নং-২৯, তারিখ-২৫/০৬/২০২১ইং, ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর টেবিল ১৩(গ)/১৯(খ)/৩৮/৪১ মামলা রুজু করা হয়।

০২। জিআর পরোয়ানা মূলে আসামী মোঃ আবুল হাসেম(৫৫), পিতা-মৃত চেরাগ আলী, সাং-দক্ষিন শশীদল, থানা-ব্রাহ্মণপাড়া, জেলা-কুমিল্লা’কে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

বরুড়া থানা:

কু‌মিল্লা জেলার বরুড়া থানা পু‌লি‌শের চ‌ব্বিশ ঘন্টার কর্মতৎপরতায় ৩ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ী‌কে গ্রেপ্তার করা হয়।

০২ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ মাদক ব্যবসায়ী ১. মোঃ ফারুক ইসলাম স্বপন (৩০), পিতা – আবদুর বারেক, গ্রাম-শাকপুর, ২.মোঃ আলমগীর হোসেন (৩২), পিতা-রফিকুল ইসলাম, গ্রাম- কাঞ্চনপুর ৩.মোঃ ইউসুফ (২৫), পিতা- আবদুল লফিত, গ্রাম-কাঞ্চনপুর, সর্ব থানা – বরুড়া, জেলা – কুমিল্লাদের গ্রেফতার পূর্বক বরুড়া থানার মামলা নং-১৩,তারিখ-২৫/০৬/২০২১ খ্রিঃ ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণি ১৯(ক) রুজু করা হয়।

এছাড়াও  ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ মহিন উদ্দিন প্রকাশ সাগর (২০), পিতা- নুরুল আমিন, গ্রাম-ছনুয়া , থানা-মনোহরগঞ্জ, জেলা কুমিল্লাকে গ্রেফতার পূর্বক বরুড়া থানার মামলা নং-১২,তারিখ-২৫/০৬/২০২১খ্রিঃ ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণি ১৯(ক) রুজু করা হয়।

চা‌ন্দিনা থানা:

চা‌ন্দিনা থানা পু‌লি‌শের অ‌ভিযা‌নে ১৬ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

কুমিল্লা জেলাকে মাদক মুক্ত করার ল‌ক্ষ্যে পুলিশ সুপার, কুমিল্লা মহোদয় মাদকের বিরুদ্ধে যে প্রত্যয় ব্যক্ত করেছেন তারই ধারাবাহিকতায় পুলিশ সুপার, কুমিল্লা মহোদয়ের সার্বিক নির্দেশনায় সহকারী পুলিশ সুপার, দাউদকান্দি সার্কেল ও অফিসার ইনচার্জ, চান্দিনা থানার নেতৃত্বে পৌরসভার রাস্তার মাথায় মহাসড়কের ঢাকাগামী লেনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে এসআই (নিঃ) গিয়াস উদ্দিন ও এ এস আই কাজী ইকবাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ মাদক ব্যবসায়ী ১) মোঃ নাহিদ হাসান নাসিম(১৯) ২) মোঃ মানিক হাসান,(১৯) ৩) মোঃ মানিক হাসান(১৯) ৪) মোঃ লিটন(৪৪),কে ১৬ কেজি গাঁজাসহ গ্রেফতার করে চান্দিনা থানা পুলিশ।এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

 

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com