1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

কু‌মিল্লায় সাংবা‌দিক‌দের সা‌থে মত‌বি‌নিময় – সদ‌্য নির্বা‌চিত এম‌পি অ‌্যাড.আবুল হা‌শেম খাঁন

আবদুর রহমান সাইফ/কু‌মিল্লা:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ৭৪৯ বার পঠিত

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের একক প্রার্থী, বিনা প্রতিদ‌ন্ধিতায় নির্বা‌চিত সংসদ সদস‌্য ও  বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবুল হাসেম খাঁন বলেন, দলমত নির্বিশেষে আমি বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার সকল মানুষের কল্যাণে কাজ করে যাবো। যে যেই দলেরই হউক না কেনো, আমি সকলের এমপি হয়ে থাকতে চাই।
বৃহস্পতিবার বিকেলে বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এ কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, আমি শপথ করে বলছি, মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার নৌকার প্রতীকের সম্মান রক্ষার্থে মৃত্যুর আগ পর্যন্ত ঘুষ, দূর্নীতি, পার্সেন্টিস ও কোন অন্যায়ের সাথে জড়িত হবো না।
সাংবাদিকরা হলো সমাজের দর্পন, আমি সাংবাদিক ও শিক্ষকদের সবচেয়ে বেশি শ্রদ্ধা করি। সমাজের না দেখা ঘটনাগুলো সাংবাদিকদের মাধ্যমে আমরা দেখতে পাই। আগামী দিনে বুড়িচং ব্রাহ্মণপাড়ার উন্নয়নে সাংবাদিকদের সহযোগীতা প্রয়োজন।
তাই সকলের ঐক্যমতের ভিত্তিতে বুড়িচং-ব্রাহ্মণপাড়াকে উন্নয়নের মহাসড়কে রুপান্তরিত করতে চাই। তিনি আরো বলেন, দ্রুত সময়ের মধ্যে বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজেলায় নিজস্ব ভূমিতে প্রেসক্লাব ভবন নির্মাণ করা হবে।

মতবিনিময় কালে উপস্থিত ছিলেন, সাংবাদিক সৈয়দ আহাম্মদ লাভলু, আবু মুসা, মাহফুজ নান্টু, মোসলেহ উদ্দিন, কাজী খোরশেদ আলম, ইসমাইল নয়ন, জহিরুল হক বাবু, মো. জাকির হোসেন, মারুফ কল্প, আবদুল কুদ্দুছ, আক্কাছ আল মাহমুদ হৃদয়, মোস্তাফিজুর রহমান, মারুফ আহমেদ, আবদুল্লাহ সাব্বির, ফারুক আহাম্মদ, সাইফুল ইসলাম, বাছির উদ্দিন, গাজী রুবেল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com