1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

বৃষ্টি থাকবে আরো ২ দিন, এরপর আবার ভ্যাপসা গরম

মাসুম মোল্লা:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ৭৪৩ বার পঠিত

চলছে বর্ষা ঋতু। আষাঢ় মাসের আজ চার দিন। গতকাল রাত থেকে থেমে থেমে বৃষ্টি হয়েছে। ভোর বেলা বর্ষণের দাপট ছিল বেশ। তবে সকাল ৭টার মধ্যেই বিরাম আসে তাতে।

এদিকে, বৃষ্টিতে বিরাম থাকলেও আকাশের মুখ এখনো ভারী। যেকোনো সময় আবার বর্ষা নামতে পারে এ ঋতুর নিজস্ব বৈশিষ্ট্য নিয়ে।

এর আগে গতকাল বৃহস্পতিবার দিনভর আকাশের কোলে খেলা করেছে এই মেঘ, এই বৃষ্টি তো এই রোদ্দুর। মুখ ভারী করা আকাশ থেকে বেশ কয়েকবার পানি ঝরেছিল। ঝিলিক কাটা রোদে কিছু সময়ের জন্য হেসেছিল। পুরোটা বিকেলজুড়েই রাজধানীতে ছিল সেই মিষ্টি রোদের হাসি।

আবহাওয়া অফিস বলছে, আজ শুক্রবার এবং আগামীকাল শনিবার এই মেঘ-বৃষ্টি-রোদের খেলা অব্যাহত থাকবে। কিছুদিন আগে সাগরে সৃষ্ট লঘুচাপটি এখন ভারতের বিহার এলাকায় অবস্থান করছে,

যার বর্ধিতাংশ অবস্থান করছে উত্তর বঙ্গোপসাগরে। এই লঘুচাপটি এবং মৌসুমি বায়ু সক্রিয় থাকায় বাংলাদেশে বিশেষ করে উপকূলীয় জেলাগুলোয় অব্যাহত বৃষ্টি হচ্ছে। তবে ময়মনসিংহ, সিলেট, রাজশাহী ও ঢাকা বিভাগের উত্তরাঞ্চলে বৃষ্টিপাতের অনুপাত কিছুটা কম।

আজ সকালে ও দেশের বিভিন্ন এলাকায় প্রচুর বৃস্টি পাত হয়,এরই ফাকে আবার উকি দেয় হালকা রোদ।

আবহাওয়া অফিস জানিয়েছে, এই বৃষ্টিপাত আর বাড়ার সম্ভাবনা নেই। তবে আরো দুই দিন বৃষ্টিপাত হবে। বৃষ্টি শেষে ফের শুরু হবে ভ্যাপসা গরম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com