1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন

কু‌মিল্লা-৫ বু‌ড়িচং ব্রাক্ষণপাড়া মানু‌ষের জন‌্য জীবনবাজী : নৌকার মা‌ঝি আবুল হা‌শেম

আশরাফ উ‌দ্দিন:
  • আপডেট টাইম : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৪১৫ বার পঠিত

কুমিল্লা-৫ বুড়িচং ব্রাহ্মনপাড়া আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এড. আবুল হাসেম খান জেলা প্রশাসক কার্যাল‌য়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মঙ্গলবার ১৫ জুন দুপুরে কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের কাছে মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র জমা দেওয়ার সময় বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগি সংগঠনের শতা‌ধিক নেতৃবৃন্দ উপ‌স্থিত ছিলেন।

মনোনয়ন পত্র জমা দেওয়ার পর পর  তি‌নি উপ‌স্থিত নেতাকর্মীসহ সাংবা‌দিক‌দের উ‌দ্দেশ‌্য ক‌রে ব‌লেন, আমি ১৯৬৬ সাল থেকে যখন ৭ম শ্রেণীতে পড়ি তখন থেকে বঙ্গবন্ধুকে বুকে ধারণ করে বাংলাদেশ ছাত্রলীগের সদস্যপদ লাভ করি। ১৯৬৯সালে গণঅভ্যুথান করেছি। ১৯৭০ এর নির্বাচন করেছি। আল্লাহর কাছে প্রার্থনা করি আমি এমপি নির্বাচিত হয়ে এই সোনার বাংলার অংশিদারিত্ব যেন আমিও সামান্য কিছু পাই

আমাকে জন‌নেত্রী প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা  আওয়ামীলীগ থেকে মনোনীত করায় বুড়িচং ও ব্রাহ্মনপাড়া বাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানাই । এই উপ-নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যেভাবে মূল্যায়ন করেছেন বুড়িচং ব্রাহ্মনপাড়াবাসীর পক্ষ থেকে আমি তাকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমি নির্বাচিত হলে ব্রাহ্মনপাড়া ও বুড়িচং বাসীর জন্য যা কিছু করা দরকার আমি সব কিছু করবো। বুড়িচং ও ব্রাহ্মনপাড়া মানুষের জন্য আমি আমার স‌র্ব্বোচ করব ব‌লে কথা দিলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com