1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

৯ সদস্যের “খাস কমিটিতেই” চলবে হেফাজত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১
  • ৩৩২ বার পঠিত

হেফাজতের নতুন ঘোষিত কমিটিতে নয় সদস্য বিশিষ্ট ‘খাস কমিটি’ গঠন করা হয়েছে। বিশাল কলেবরের কেন্দ্রীয় কমিটি হলেও সংগঠনের চূড়ান্ত সিদ্ধান্ত এই নেতারাই নেবেন।

নতুন এই খাস কমিটি তথা মজলিশে শূরার সদস্যরা হলেন- আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী, আমীর আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী, আতাউল্লাহ হাফেজ্জী, মহাসচিব নূরুল ইসলাম জিহাদী, অধ্যক্ষ মিযানুর রহমান চৌধুরী (পীর, দেওনা), মাওলানা সাজেদুর রহমান (ব্রাহ্মণ-বাড়িয়া), মাওলানা মুহিব্বুল হক (সিলেট), মাওলানা আব্দুল আউয়াল (নারায়নগঞ্জ), মাওলানা মুহিউদ্দীন রব্বানী (সাভার)।

এদের মধ্যে আল্লামা মহিবুল্লাহ বাবুনগরী আমীর জুনায়েদ বাবুনগরীর আপন মামা। তিনি নতুন ঘোষিত কমিটির প্রধান উপদেষ্টাও হয়েছেন। তার ভাই হাবিবুল্লাহ বাবুনগরীকে কমিটিতে উপদেষ্টা ও বড় ছেলে মাওলানা আইয়ুব বাবুনগরী নায়েবে আমীর করা হয়েছে। আল্লামা শফির মৃত্যুর পর জুনায়েদ বাবুনগরীর এই মামাকেই হেফাজতের সবচেয়ে বড় মুরব্বি ভাবা হয় বলে জানা যায়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আজ সোমবার ঢাকায় সংবাদ সম্মেলনে উপস্থিত এক কেন্দ্রীয় নেতা  খাস কমিটির বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, নয় সদস্যের এই খাস কমিটি ‘মজলিসে শুরা’ হিসাবে বিবেচিত হবে। এই নয় নেতাই হেফাজতের মূল পরিকল্পনাকারী হিসাবে বিবেচিত হবেন। পাশাপাশি সংগঠনের যেকোন তাৎক্ষণিক প্রয়োজনীয় সিদ্ধান্ত তারাই গ্রহণ করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com