1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

কু‌মিল্লা নগরী‌তে সিএন‌জি ছিনতাই‌‌: ২৪ ঘন্টার ম‌ধ্যে ২ ছিনতাইকারী গ্রেফতার- সিএন‌জি উদ্ধার

আবদুর রহমান সাইফ/কু‌মিল্লা:
  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
  • ৫৩১ বার পঠিত

কুমিল্লা নগরীতে ছিনতাইয়ের ২৪ ঘন্টার মধ্যেই ছিনতাই হওয়া সিএনজি চালিত অটোরিকশা উদ্ধার করেছে পুলিশ। এসময় ২ ছিনতাইকারিকে আটক করে কারাগারে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতয়ালী মডেল থানার অ‌ফিসার ইনচার্জ  বখতিয়ার উদ্দিন চৌধুরী।

সূত্রে জানা যায়, গত ৩ জুন বৃহস্পতিবার রা‌তে তিন ছিনতাইকারী চালককে অস্ত্রের মুখে জিম্মি করে নগরীর সুজানগর পানির ট্যাংকির সামনে থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা ছিনতাই করে। এছাড়া চালকের মোবাইল ফোন ও নগদ টাকাগুলো নিয়ে যায়। পরে এ ঘটনায় সিএনজি চালিত অটোরিকশার মালিক ফরহাদ হোসেন বাবু কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

পরে কোতয়ালী মডেল থানার একদল পুলিশ অভিযান চালিয়ে ছিনতাই হওয়া সিএনজি চালিত অটোরিকশা, চালকের মোবাইল ফোন সেট উদ্ধার করে। এছাড়া ছিনতাইয়ের ঘটনায় ব্যবহৃত একটি সুইস গিয়ারসহ ছিনতাইয়ের ঘটনায় জড়িত ২ ছিনতাইকারীকে গ্রেফতার করে।

আটককৃত আসামীরা হলো সুজানগর পানির ট্যাংকি এলাকার রফিক মিয়ার ছেলে আব্দুস সামাদ (৩৫) ও একই এলাকার আবুল কাশেমের ছেলে শাহজাহান ওরফে কাল্লু (৩৪)।পরে শুক্রবার আসামীদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

কোতয়ালী মডেল থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, অভিযোগের দা‌য়ের করার ২৪ ঘন্টার মধ্যেই অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) সোহান সরকার মহোদয়ের সার্বিক তত্বাবধানে ২ ছিনতাইকারিকে আটক করে কারাগারে প্রেরণ করা হয়। উদ্ধার করা হয় সিএনজি চালিত অটোরিকশা, চালকের মোবাইল ফোন। সব মিলিয়ে মামলা রজুর ১২ ঘন্টার মধ্যেই আসামী আটক ও মামলার কার্যক্রম শেষ করে অভিযোগ পত্র দাখিল করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com