1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৩ মে ২০২২, ০৫:৪১ অপরাহ্ন

প‌টিয়া থানা পু‌লি‌শের অ‌ভিযা‌ন‌ে ৬ হাজার পিস ইয়াবাসহ প্রাই‌ভেটকার আটক- গ্রেফতার ২

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৩৬৪ বার পঠিত

পটিয়া থানা পু‌লি‌শের এক‌টি টিম বিশেষ অভিযান চা‌লি‌য়ে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ক‌রে। এ সময় এক‌টি প্রাইভেটকার জব্দ ক‌রা হয়।

থানা পু‌লিশ সুত্র জানায়, গতকাল ৩ জুন বি‌কেল পাচটার সময় গোপন সংবাদের ভিত্তিতে প‌টিয়া থানার এসআই মোঃ নাজমুল হাসান ও সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় পটিয়া থানাধীন কচুয়াই ইউনিয়ন পরিষদের সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে অভিযান পরিচালনা করিয়া কক্সবাজার থে‌কে চট্টগ্রামগামী একটি প্রাইভেট কার, যাহার রেজিঃ নং-চট্টমেট্টো-গ-১৩-৪২৭৮ তল্লাশী করিয়া ৬,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও 

দুইজন মাদক ব‌্যবসা‌য়ি – নাছির উদ্দিন (৩৯), পিতা- ওমর আলী মেম্বার, মাতা- মৃত খুরশিদা আকতার, সাং- সাতজুলাকাটা (বোয়ালখালী), ওমর আলী মেম্বারের বাড়ী, পোঃ- ইসলামাবাদ, থানা- ঈদগাঁও, জেলা- কক্সবাজার এবং মোঃ ইউসুফ খান প্রঃ খোকন (৩৮), পিতা- মৃত ফেরদৌস খান, মাতা- নুর বেগম, সাং- ১নং সুপারী পাড়া, গফুর সওদাগরের বাড়ী, ২৩নং ওয়ার্ড, দেওয়ানহাট, থানা- ডবলমুরিং, সিএমপি, চট্টগ্রামদেরকে গ্রেফতার ও প্রাইভেট কার জব্দ করা হয়। ধৃত আসা‌মি‌দের বিরু‌দ্ধে মাদক আইনে মামলা দা‌য়ের ক‌রে পু‌লিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com