1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

গাজীপু‌রে ডি‌বি প‌রিচ‌য়ে ডাকা‌তি গ্রেফতার ২

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : বুধবার, ২৬ মে, ২০২১
  • ৪২৪ বার পঠিত

গাজীপুরে ডিবি পরিচয়ে ডাকাতি দলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। ডাকাতির ১২ ঘণ্টা পর ১৫টি গরু ও ২টি মহিষ উদ্ধার করা হয়েছে বলে জানায় তারা। অস্ত্রের মুখে জিম্মি করে পশুবাহী ট্রাক আটকে লুট করতো তারা।

এ চক্রের বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।।
সোমবার (২৪ মে) রাতে রাজশাহী সিটি হাট থেকে ১৬টি গরু ও ২টি মহিষ কিনে মুন্সীগঞ্জ যাচ্ছিলেন তিন ব্যবসায়ী। পথে গাজীপুরের চন্দ্রায় ডিবি পরিচয়ে অস্ত্রের মুখে জিম্মি করে গরুবাহী ট্রাক নিয়ে পালিয়ে যায় ডাকাতদল। ভুক্তভোগীরা স্থানীয় পুলিশকে বিষয়টি জানালে জেলা গোয়েন্দা পুলিশ অভিযানে নামে। পরে উত্তরার দিয়াবাড়ি থেকে গবাদিপশু উদ্ধারসহ আটক করা হয় দুজনকে।
মঙ্গলবার (২৫ মে) দুপুরে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার  এসএম শফিউল্লাহ্ বলেন, প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে ব্যবসায়ীদের পশুগুলো হস্তান্তর করা হবে।
হাইওয়েতে পণ্যবাহী পরিবহনের নিরাপত্তা আরও বাড়ানোর কথাও জানান পুলিশ সুপার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com