1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১০:১১ পূর্বাহ্ন

কু‌মিল্লার জন‌প্রিয় ব‌্যক্তি সাইফুল আলম র‌নির জন্ম‌দি‌নে ভক্ত ও সমর্থক‌দের শু‌ভেচ্ছা বার্তার পোস্ট ফেসবু‌কে ভাইরাল

নাগ‌রিক অনলাইন ডেস্ক/কু‌মিল্লা অ‌ফিস:
  • আপডেট টাইম : সোমবার, ২৪ মে, ২০২১
  • ১২৫৯ বার পঠিত

কু‌মিল্লা ক্রিকেট বো‌র্ডের সভাপ‌তি ও জাগ্রত মান‌বিকতার প্রধান উপ‌দেষ্টা সাইফুল আলম র‌নির জন্ম‌দিন‌ের হাজার হাজার শু‌ভেচ্ছা বার্তায় ফেসবু‌কের হিট নিউজ ফিড । সারা বি‌শ্বে সাইফুল আলম র‌নির জন্ম‌দিন‌কে কেন্দ্র ক‌রে তার হাজার হাজার লাখ লাখ ভক্ত‌ ও সমর্থক‌দের শু‌ভেচ্ছা বার্তায় সোশাল নেটওয়ার্ক মে‌তে ও‌ঠে।

কু‌মিল্লা মহানগরীর তরুন যুবক, স্কুল ক‌লে‌জে‌র শিক্ষার্থী‌সহ হাজার হাজার তরুন যুবক‌দের পছন্দের ও প্রিয় ব‌্যক্তি হি‌সে‌বে সাইফুল আলম র‌নির নাম‌টি বেশ প‌রি‌চিত ও জন‌প্রিয় নাম।গতকাল সাইফুল আলম র‌নির জন্ম‌দিন উপল‌ক্ষ্যে স্যোশাল নেটওর্য়াক সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যম ফেসবু‌কে হাজার হাজার শু‌ভেচ্ছা জানা‌নোর মধ‌্য দি‌য়ে তার জন্ম‌দিন‌ের খবর বিশ্বব‌্যাপী ভাইরাল হ‌য়ে যায়। গতকাল থে‌কে স্যোশাল নেটওর্য়াক‌ের নিউজ ফিড, ওয়া‌লে ও স্ট‌্যাটা‌সে মে‌তে ও‌ঠে সাইফুল আলম র‌নির জন্ম‌দি‌নের শু‌ভেচ্ছা জানা‌নোর বার্তা ।

RS Rasal Ahmad না‌মের এক ভক্ত লি‌খেন

সাইফুল আলম র‌নির জন্মদিন উপল‌ক্ষ্যে শু‌ভেচ্ছা জ্ঞাপন ক‌রে ছাত্রলীগ নেতা রা‌সেল আহ‌মেদ।তার জন্ম‌দি‌নে রা‌সেল আহ‌মেদ এক প্রতি‌ক্রিয়ায় ব‌লেন, কুমিল্লার তারুণ্যের অহংকার, আশা-ভরসার অন্যতম আশ্রয়স্থল প্রিয় বড় ভাই সাইফুল আলম র‌নি। বড় ভাই‌য়ের জন্মদিনের এই শুভক্ষণে আল্লাহ নিকট এটাই চাই তিনি যেন আপনার মনের সকল নেক ইচ্ছাগুলো পূরণ করেন এবং এমনিভাবে যেন আমাদের সকলকে ভালোবেসে আগলিয়ে রাখেন। ভালোবাসা, শ্রদ্ধা এবং দায়িত্বশীলতা থাকবে আপনার প্রতি আজীবন। ভালোবাসা অভিরাম ভাই।

 

Zaan Sunny না‌মের এক ভ‌ক্তের স্ট‌্যাটাস‌ে শু‌ভেচ্ছা:

শুভ জম্মদিন ভাইয়া আমার– ইয়াং জেনারেশন এর আইকন, সর্বদা হাসিজ্জ্বল যার মুখ, কুমিল্লা ক্রিকেট এসোসিয়েশন এর সন্মানিত  সভাপ‌তি সাইফুল আলম রনি ভাইয়ার
সৌভাগ্য ও ঐশ্বর্যে পরিপূর্ণ হোক , আপনার ভবিষ্যৎ এর দিনগুলো আপনার প্রতিটি দিন জন্মদিনের মত প্রফুল্লতায় পরিপূর্ণ থাকুক এ প্রত‌্যাশা রইল।

Samdani Mir না‌মের এক ভক্ত লি‌খেন,

অনেক অনেক অভিনন্দন এবং জন্মদিনের শুভেচ্ছা।
আপনার ভবিষ্যতের প্রতিটি পদক্ষেপ সুন্দর এবং আনন্দময় হোক, আপনার জীবনের প্রতিটি মুহূর্ত সুন্দর এবং আনন্দময় হোক। মহান আল্লাহ আপনাকে উত্তম জীবন দান করুন, আমিন।

Sagor Ahmad না‌মের এক ভ‌ক্তের স্ট‌্যাটাস:

শুভ জন্মদিন ভাইয়া
কুমিল্লা ক্রিকেট কমিটির সম্মানিত সভাপতি এবং জাগ্রত মানবিকতার প্রধান উপদেষ্টা সাইফুল আলম রনি ভাইয়ার জন্মদিন উপলক্ষে অর্ধশতাধিক পথশিশু ও রিক্সাচালকদের মাঝে খাবার বিতরণ করা হয়।
কিছু সম্পর্ক রক্তের না হয়ে ও রক্তের চেয়েও দামী হয় আর সেই সম্পর্ক গুলোকে বলা হয় আত্মার সম্পর্ক..
আপনাকে কতটুকু ভালোবাসি তা বলে বুঝতে পারবো না… শুধু আমি না পুরো কুমিল্লার মানুষ আপনাকে ভালোবাসে কারণ আপনি কুমিল্লার মানুষের কথা চিন্তা করেন…
আল্লাহ তা আলা আপনাকে দীর্ঘায়ু করুক এবং আপনার মনের সকল অপূর্ণ ইচ্ছা গুলো পূরণ করে দিন…

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com