1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

রোজিনার মুক্তির দাবিতে শাহবাগ থানায় সাংবাদিকদের অবস্থান

নাগরিক অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৫২৩ বার পঠিত

সরকারি নথি চুরির অভিযোগ দিয়ে থানায় আটকে রাখা প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে শাহবাগ থানায় অবস্থান নিয়েছেন ঢাকায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা। রাত সাড়ে ১০টার দিকে থানার ভেতরে মাঠিতে বসে তারা বিভিন্ন স্লোগান দিয়ে বিক্ষোভ করছেন।
“মুক্তি চাই মুক্তি চাই রোজিনার মুক্তি চাই। আমার বোন আটক কেনো জবাব চাই, রোজিনা আপা আটক কেনো জবাব চাই। এরকম নানা স্লোগান দিয়ে  স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ চান সাংবাদিকরা।
এর আগে রোজিনা ইসলামকে  থানায় আনা হয়েছে এমন খবর পেয়ে রাত পৌণে নয়টা থেকে সাংবাদিকরা শাহবাগ থানায় আসেন। বর্তমানে দেড় শতাধিক সাংবাদিকরা থানায় অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন।স্বাস্থ্য মন্ত্রণালয়ের নথি সরানোর অভিযোগে রোজিনা ইসলামকে ৫ ঘণ্টা একটি কক্ষে আটকে রেখে পুলিশের কাছে সোপর্দ করেছেন মন্ত্রণালয়ের কর্মকর্তারা। এসময় তার মোবাইল ফোন কেড়ে নিয়ে নির্যাতন করা হয়। একপর্যায়ে সেখানে তিনি অসুস্থ হয়ে পড়েন। তার বিরুদ্ধে কী অভিযোগ তা জানতে স্বাস্থ্য সেবা বিভাগের সচিবসহ কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা কোনো বক্তব্য দেননি।বতর্মানে তাকে শাহবাগ থানায় রাখা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com