1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০১:৩৭ পূর্বাহ্ন

সারা‌দে‌শে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪

নাগ‌রিক অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ৩ মে, ২০২১
  • ২৩৭ বার পঠিত

সিলেটে একই পরিবারের চারজন ও নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে তিন ব্যবসায়ীসহ সড়ক দুর্ঘটনায় দেশের বিভিন্ন স্থানে ১৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একাধিক ব্যক্তি। তারা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

সিলেট ব্যুরো জানায়, সিলেটে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের চারজনসহ পাঁচজন নিহত হয়েছেন। গতকাল রোববার সকালে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর উপজেলার ফেরিঘাট এলাকায় ট্রাক ও সিএনজি অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় আরো দুইজন গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেন, জৈন্তাপুরের পাখিবিল গ্রামের সিএনজি অটোরিকশা চালক হোসেন আহমদ (৩৫), রূপচেঙ গ্রামের মৃত জামাল আহমদের স্ত্রী সাদিয়া বেগম (৩৫), তার চার মাসের শিশু সন্তান শাহাদাত হোসেন, ৭ বছরের মেয়ে সাবিয়া বেগম ও মৃত জামাল আহমদের বোন হাবিবুন্নেছা (৩৩)। এ ছাড়া গুরুতর আহতরা হলেনÑ রূপচেঙ গ্রামের মৃত আরজান আলীর ছেলে ও নিহত সাদিয়া বেগমের ভাসুর জাকারিয়া (৫০) ও জাকারিয়ার স্ত্রী হাসিনা বেগম (৪০)। পুলিশ জানায়, পাথর পরিবহনের জন্য একটি ট্রাক সিলেট থেকে জাফলংয়ের উদ্দেশে যাচ্ছিল। জৈন্তাপুরের ফেরিঘাট নামক স্থানে যাওয়ার পর গ্রামের ভেতরের রাস্তা থেকে একটি সিএনজি অটোরিকশা সিলেট-তামাবিল সড়কে ওঠার সময় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। গুরুতর আহত আরো দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় সবজি ভর্তি পিকআপ উল্টে তিনজন সবজি বিক্রেতা নিহত হয়েছেন। একই সময় গুরুতর আহত হয়েছেন আরো দুইজন। গত শনিবার ভোরে মহাসড়কের দড়িকান্দি বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সোনারগাঁওয়ের দড়িকান্দি এলাকার আবদুল খালেকের ছেলে কবির হোসেন, নাজিরপুর এলাকার ইয়ানুসের ছেলে আমির হোসেন ও ঠোঁটালিয়া এলাকার আল-আমিন।
খুলনা ব্যুরো ও ফুলতলা সংবাদদাতা জানান, খুলনা-যশোর মহাসড়কের ফুলতলার চৌদ্দমাইলে ফুলতলা ফিলিং স্টেশনের সামনে সড়ক দুর্ঘটনায় শাহাবুদ্দিন মোড়ল ওরফে শিহাব (৩৪) নামে একজন নিহত হয়েছেন। গতকাল রোববার দুপুরে যশোর থেকে ফুলতলাগামী অজ্ঞাত পরিচয় বাসের ধাক্কায় ভ্যানের যাত্রী শাহাবুদ্দিন ঘটনাস্থলেই নিহত হন। দুর্ঘটনায় ভ্যান চালক বোরহান মোল্লা (২৫) আহত হয়েছেন।
বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা জানান, নাটোরের বড়াইগ্রামে যাত্রীবাহী ভ্যানের সাথে ট্রাকের ধাক্কায় আবু হানিফ প্রামাণিক (৩৫) নামে এক টিউবওয়েল মিস্ত্রি নিহত ও আরো চারজন আহত হয়েছেন। গত শনিবার সকাল ১০টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের আহম্মেদপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু হানিফ নাটোর সদর উপজেলার গোয়ালডাঙ্গা গ্রামের মৃত গোলাপ প্রামাণিকের ছেলে। নিহত ও আহতরা আহম্মেদপুর এলাকায় টিউবওয়েল স্থাপনের কাজে আসছিলেন বলে জানা গেছে।

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা জানান, পটুয়াখালীর কলাপাড়ার-বালিয়াতলী সড়কের ইটবাড়িয়া নামক স্থানে মোটরসাইকেল চালক স্কুলছাত্র সিয়াম হোসেন (১৪) নিহত হয়েছে। গতকাল রোববার ভোররাতে পৌর শহর থেকে মোটরসাইকেলে করে সাহরি খেতে নিজ বাড়িতে যাওয়ার পথে সে নিহত হয়। সূত্র জানায়, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা খেয়ে আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগায় অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে তার অবস্থার অবনতি ঘটলে ভোররাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়।

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় রাস্তা পার হতে গিয়ে অজ্ঞাত পিকআপ চাপায় লক্ষ্মী রানী (৪০) নামের এক মহিলার মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হাজিরবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ঠাকুরগাঁও সংবাদদাতা জানান, ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় খসরু মিঞা (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গত শনিবার রাতে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের কালিতলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত খসরু মিঞা ঠাকুরগাঁও সদর উপজেলার চন্ডিপুর এলাকার মৃত শরাফত আলীর ছেলে। তিনি ঠাকুরগাঁও পুরাতন বাসস্ট্যান্ড বাজারে জর্দার ব্যবসা করতেন।

ভোলা সংবাদদাতা জানান, ভোলার বোরহানউদ্দিনে সড়ক দুর্ঘটনায় পুলিশের উপসহকারী পরিদর্শক (এএসআই) আকলিমা (৩০) নামে এক নারী পুলিশ নিহত হয়েছেন। গতকাল রোববার দুপুরে ভোলা-চরফ্যাসন আঞ্চলিক মহাসড়কের কুঞ্জেরহাট বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত আকলিমা বোরহানউদ্দিন থানায় কর্মরত ছিলেন বলে জানা গেছে।
গাজীপুর সংবাদদাতা জানান, গাজীপুরে মোটরসাইকেলের ধাক্কায় গত শনিবার বিকেলে মোবারক হোসেন মেল্লা (৫০) নামে এক পথচারী নিহত হয়েছেন। তিনি পটুয়াখালীর বাউফল থানার বড় ডালিমা এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে।

তেঁতুলিয়া (পঞ্চগড়) সংবাদদাতা জানান, তেঁতুলিয়ার বাংলাবান্ধা মহাসড়কের সর্দারপাড়া নামক স্থানে ট্রাক্টর-ট্রলির ধাক্কায় অটোচালক নিহত হয়েছেন। গতকাল বিকেলে সর্দারপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত অটোচালকের সুলতান (৬০) আজিজনগর মাথাফাটা গ্রামের মৃত হাসান আলীর ছেলে। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বিকেলে তেঁতুলিয়া থেকে বাংলাবান্ধার দিকে অটোচালক যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাক্টর ট্রলি ধাক্কা দিলে অটোবাইকটি খাদে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তেঁতুলিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com