1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

ক‌রোনা থে‌কে বাঁচ‌তে মস‌জি‌দে মস‌জি‌দে ইমাম‌দের দোয়া করার অনু‌রোধ- আইনমন্ত্রী

‌বি‌শেষ প্রতি‌নি‌ধি:
  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৪৬১ বার পঠিত

মহামারি করোনাভাইরাস থেকে মুক্তির জন্য মসজিদে মসজিদে ইমামদেরকে দোয়া করার অনুরোধ জানান আইনমন্ত্রী আনিসুল হক। শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে পবিত্র মাহে রমজান উপলক্ষে উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবদের সঙ্গে ভার্চুয়্যালি মতবিনিময় সভায় মন্ত্রী এ আহ্বান জানান। ঢাকা থেকে মতবিনিময় সভায় অংশ নেন তি‌নি।

আনিসুল হক বলেন, রমজান মাসে আমাদের আল্লাহর কাছে আন্তরিকতার সঙ্গে ক্ষমা প্রার্থনা করা উচিত। একমাত্র আল্লাহই আমাদেরকে এই বিপদ থেকে পরিত্রাণ দিতে পারেন। আল্লাহই আমাদের ভরসা। আল্লাহ আমাদেরকে ক্ষমা করতে পারেন, মাফ করতে পারেন। আমরা নিশ্চয়ই কারণে-অকারণে অন্যায় করেছি। সময় এসেছে আল্লাহর কাছে দুহাত তুলে প্রার্থনা করে বলি আল্লাহ তুমি আমাদেরকে এই মহামারি থেকে পরিত্রাণ দাও। আল্লাহ আমরা সঠিকভাবে তোমার পথে চলব। তুমি আমাদেরকে সুযোগ দাও।

ভার্চুয়‌্যা‌লি মতবি‌নিময়ের সময় আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম ভূইয়া, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর-এ-আলম, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. জয়নাল আবেদীন, মাওলা আসয়াদ আল হাবিবী, মুফতি আসয়াদুজ্জামান, মুফতি কাজী কেফায়েতুল্লাহ মাহমুদী প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com